Tuesday, July 16, 2024
কলকাতা

Babul Supriyo: প্রথম একাদশে সুযোগ দেওয়ার জন্য মাননীয় মমতা দিদিকে ধন্যবাদ: বাবুল সুপ্রিয়

কলকাতা ট্রিবিউন ডেস্ক: শনিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। আর দলবদলের ২৪ ঘণ্টা পর সাংবাদিক সম্মেলনে দল বদলের কারণ জানালেন বাবুল সুপ্রিয়। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “আমি প্লে ইলেভেনে (playing 11) থাকতে চাই। খেলার সুযোগ না পাওয়াই বিজেপি ছেড়েছি।” পাশাপাশি, তিনি তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেক বন্দোপাধ্যায়কে (Abhishek Banerjee) ধন্যবাদ জানান তাঁকে প্রথম একাদশে রাখার জন্য।

শনিবার অভিষেক বন্দোপাধ্যায় ও ডেরেক ও’ব্রায়েনের উপস্থিতিতে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। ভবানীপুর উপনির্বাচনের আগে বাবুলের এই সিদ্ধান্তকে বিজেপির ড্র ব্যাক হিসেবেই দেখেছেন অনেক রাজনৈতিক বিশেষজ্ঞরা। যদিও বিজেপির যে বাবুলের এই ভোল বদলে তেমন কিছুই যায় আসে না সে কথা জানিয়েছেন অনেক বিজেপি নেতা।

গত জুলাইয়ে মোদী সরকারের মন্ত্রীসভার রদবদলের সময় নিজের সাংসদ পদ ত্যাগ করতে বলা হয় বাবুল সুপ্রিয়কে। সেই থেকে সোশ্যাল মিডিয়ায় নানাভাবে ক্ষোভ প্রকাশ করতে থাকেন বাবুল। তবে তিনি রাজনীতিকে সম্পূর্ণভাবে ত্যাগ করবেন এমনটাই বলতে শোনা গেছিল তাকে।

বাবুল এদিন বলেন, তৃণমূল থেকে অপ্রত্যাশিতভাবেই তাঁর কাছে এই প্রস্তাব যায়। তিনি যে ট্রোলের শিকার হবেন সে কথা তিনি আগে ভাগেই বুঝতে পেরেছিলেন। কিন্তু তিনি মানুষের কাজ করেছেন বিগত ৭ বছরে। দিল্লিতে থাকাকালীনও তিনি বাংলার মানুষের কথা ভুলেননি। তাই সেই টানেই তাঁর এই দলবদল। সাংসদ পদে ইস্তফা নিয়েও মন্তব্য করেছেন তিনি। সাংবাদিকদের তিনি জানান, বুধবার স্পিকার সময় দিলে সেদিনই তিনি ইস্তফা দেবেন।

Babul Supriyo thanks Mamata, Abhishek Banerjee for giving him chance in ‘playing 11’

Also Read: