Tuesday, July 16, 2024
রাজ্য​

Bhabanipur Bypoll: এবার মসজিদের ইমামদের সঙ্গে বৈঠক করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা ট্রিবিউন ডেস্ক: আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন (Bhabanipur ByPoll)। আর মাত্র কয়েকটা দিন বাকি। হাইভোল্টেজ এই নির্বাচনকে কেন্দ্র করে সরগরম রাজ্য রাজনীতি। তৃণমূল (TMC) এবং বিজেপি (BJP) উভয় দলই জোরকদমে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছে। প্রচারের দিক থেকে তৃণমূল শিবির অনেকটাই এগিয়ে রয়েছে। নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ হতেই বিভিন্ন স্লোগান তৈরি করে ফেলেছে ঘাসফুল শিবির। বিভিন্ন পোস্টার ছেয়ে গিয়েছে ভবানীপুর। এবার মসজিদে ইমামদের সঙ্গে একটি বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

সোমবার একবালপুরের একটি মসজিদে (Ekbalpur mosque) গিয়ে ইমামদের (Imam) সঙ্গে বৈঠক করেন ভবানীপুরের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গেছে, এদিন প্রায় আধ ঘণ্টা বসে ইমামদের সঙ্গে বৈঠক করেন মমতা বন্দোপাধ্যায়। তৃণমূলের তরফে এটাকে সৌজন্য সাক্ষাৎ বলে দাবি করা হয়েছে। মসজিদের ইমামদের সাথে বৈঠকের সময় মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম।

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। ৩ অক্টোবর ভোটের ফল প্রকাশ। মুখ্যমন্ত্রীর কুর্সি বাঁচাতে গেলে মমতা বন্দ্যোপাধ্যায়কে জিততেই হবে। তাই প্রচার-প্রচারণায় কোনওরকম খামতি রাখতে চাইছে না তৃণমূল নেতৃত্ব।

উল্লেখ্য, একুশের বিধানসভা ভোটে নন্দীগ্রাম থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর কাছে পরাজিত। তাই ফের তাঁকে ভবানীপুর থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে হচ্ছে। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি প্রার্থী আইনজীবী পিয়ঙ্কা টিব্রেওয়াল।

West Bengal CM Mamata Banerjee meets imam of Ekbalpur mosque

Also Read: