Tuesday, July 16, 2024
রাজ্য​

Bhabanipur Bypoll: ভবানীপুর নিয়ে রণকৌশল প্রস্তুত করতে বৈঠক করলেন শুভেন্দু- তথাগত রায়

কলকাতা ট্রিবিউন ডেস্ক: আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন (Bhabanipur Bypoll)। বর্তমানে হাইভোল্টেজ এই নির্বাচনকে কেন্দ্র করে সরগরম রাজ্য রাজনীতি। সোমবারই মহাআড়ম্বরের সাথে মনোনয়নপত্র পেশ করেছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী পিয়াঙ্কা টিব্রেওয়াল। আর এদিনেই পিয়াঙ্কাকে জেতাতে রণকৌশল প্রস্তুত করতে বৈঠকে বসেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ও তথাগত রায় (Tathagata Roy)।

এদিনের বৈঠকের ছবিসহ টুইট করেছেন তথাগত রায়। টুইটে তিনি লিখেছেন, ‘শুভেন্দু অধিকারীর সঙ্গে আমার অফিসে একটি দীর্ঘ বৈঠক করলাম। পিয়াঙ্কা টিব্রেওয়ালকে বিপুল ভোটে জয়ী করতে নির্বাচনী কৌশল নিয়ে আলোচনা হয়েছে আমাদের মধ্যে।’


উল্লেখ্য, একুশের বিধানসভা ভোটে (2021 west bengal assembly election) হারের জন্য প্রার্থী বাছাইকে দোষারোপ করেছেন তথাগত রায়। তবে ভবানীপুর উপনির্বাচনে পিয়াঙ্কাকে বিজেপি প্রার্থী করায় খুব খুশি হয়েছেন তিনি। টুইট করে উচ্ছ্বাস প্রকাশ করেন। পাশাপাশি, পিয়াঙ্কা টিব্রেওয়ালও নির্বাচনী প্রচার শুরু করার আগে বর্ষিয়ান বিজেপি নেতা তথাগত রায়ের বাড়িতে গিয়ে তাঁর আশীর্বাদ নেন।

গত শুক্রবার গণেশ চতুর্থীর দিন প্রিয়াঙ্কাকে ভবানীপুরে বিজেপি প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। এর পরেই উচ্ছ্বাস প্রকাশ করেন তথাগত রায় টুইটে লিখেছিলেন, “প্রিয়াঙ্কা তিব্রেওয়াল ভবানীপুরে বিজেপির প্রার্থী মনোনীত হওয়ায় আমি অত্যন্ত আনন্দিত। আমার তরফ থেকে সবরকম সাহায্যের আশ্বাস রইল। বিজেপি নেতৃত্বকেও ধন্যবাদ, তাঁরা অবশেষে সঠিক প্রার্থীকে মনোনীত করেছেন।”

আগামী ৩০ সেপ্টেম্বর হাইভোল্টেজ ভবানীপুরে উপনির্বাচন। ৩ অক্টোবর ফল প্রকাশ। ইতিমধ্যেই তৃণমূল-বিজেপি উভয় দলই জোরকদমে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছে। কেউ কাউকে এক ইঞ্চি জমিও ছেড়ে দিতে রাজি নয়।

Tathagata Roy meeting with Shuvendu Adhikari

Read More News: