Monday, July 22, 2024
কলকাতা

‘বিজেপি ছাড়লে অনেক গুপ্ত কথাই ফাঁস করতে পারতাম’, বিস্ফোরক তথাগত রায়

কলকাতা ট্রিবিউন ডেস্ক: দিলীপ ঘোষের (Dilip Ghosh) সঙ্গে তথাগত রায়ের (Tathagata Roy) সংঘাত চরমে উঠেছে। একে অপরকে আক্রমণ, পাল্টা আক্রমণ করে চলেছেন। দিলীপ ঘোষ সম্প্রতি তথাগত রায়কে বিজেপি ছাড়া কথা বলেছেন। দিলীপ ঘোষ এই মন্তব্যের পাল্টা দিয়েছেন তথাগত রায়ও।

রবিবার টুইটারে তথাগত রায় লিখেছেন, ”গতকাল থেকে ফোনে ফোনে জর্জরিত হয়ে গেলাম। সকলকে আশ্বস্ত করছি এই বলে, যে আমি স্বেচ্ছায় দল ছাড়ছি না। আমি আপাতত এখন সাধারণ সদস্য। এই অবস্থাতেই যাত্রার বিবেকের ভূমিকা পালন করে যাব। দল ছাড়তে পারলে সব গুপ্তকথাই ফাঁস করতে পারতাম কিন্তু এখনই তা হচ্ছে না।” এরপরই জল্পনা তুঙ্গে উঠেছে।

শনিবার দিলীপ ঘোষ বলেন, ‘তথাগত রায় দলে থেকে দলেরই ক্ষতি করছেন। কোনওদিনই তিনি দলের জন্য কিছু করেননি। বরং দল তাঁকে অনেক কিছু দিয়েছে। বিজেপিতে থাকতে লজ্জা লাগলে দল ছেড়ে দিতে পারেন।’

দিলীপ ঘোষের এই মন্তব্যটা দিয়েছেন তথাগত রায়। টুইটে তিনি লিখেছেন, ”আজকে বহু চ্যানেল ও পোর্টাল এসে এই মন্তব্য নিয়ে আমাকে জ্বালিয়ে খেয়েছে। সকলকে একই উত্তর দিয়েছি। তা হল, এর জবাব দিলীপ ঘোS বুঝতে পারবেন না, তাই পন্ডশ্রম করে লাভ নেই। এই মন্তব্যকে আমি বিন্দুমাত্র গুরুত্ব দিচ্ছি না।”