Monday, July 22, 2024
খেলা

করোনা মোকাবিলায় ৩০ কোটি টাকা অনুদান দিল সানরাইজার্স হায়দ্রাবাদ

হায়দ্রাবাদ: অতিমারি করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিল কেন উইলিয়ামসনের দল সানরাইজার্স হায়দরাবাদ। ৩০ কোটি টাকা অনুদান দিল তাঁরা। তবে এখানেই শেষ নয়, আর্থিক অনুদানের পাশাপাশি করোনা নিয়ে সচেতনতামূলক প্রচারও করা হবে তাঁদের তরফে।

উল্লেখ্য, ইতিমধ্যেই, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ও পাঞ্জাব কিংস করোনা যুদ্ধে দান করেছেন। এবার সেই তালিকায় যোগ হলো সানরাইজার্স হায়দ্রাবাদের নাম। দেশের চলমান অক্সিজেনের ঘাটতি এবং অন্যান্য স্বাস্থ্য পরিষেবা খাতে ৩০ কোটি টাকা অনুদান দিলো সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ।

দলের তরফে জানানো হয়েছে, কেন্দ্র ও রাজ্য সরকারের স্বাস্থ্য সংক্রান্ত নানা উদ্যোগে এই টাকা খরচ করা হবে। পাশাপাশি, করোনা যুদ্ধে এগিয়ে আসা স্বেচ্ছাসেবী সংস্থাগুলিকেও সাহায্য করা হবে।

আইপিএল স্থগিত করোনার কারণে। দলের পাশাপাশি ক্রিকেটারেরাও সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা করোনা মোকাবিলায় ২ কোটি টাকা দান করেছেন। পাশাপাশি, ত্রান তহবিলও গঠন করেছেন। যাতে দারুণ সাড়া মিলেছে। মাত্র ২৪ ঘণ্টায় ৩ কোটি ৬০ লক্ষ টাকা উঠেছিল। ৭ কোটি টাকা তোলার লক্ষ্যমাত্রা তাঁদের।