Tuesday, June 18, 2024
রাজ্য​

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দুকে বিশেষ বার্তা অমিত শাহের

কলকাতা: বাংলায় বিজেপি ক্ষমতায় আসতে পারিনি। তবে ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে মাত্র ৩টি আসন পেয়েছিল গেরুয়া শিবির। এবার ৭৭ টি আসন পেয়েছে তাঁরা। এই এই সাফল্যে কেন্দ্রীয় নেতৃত্ব খুব একটা খুশি না হলেও রাজনীতির ময়দানে লড়াইয়ে এক ইঞ্চিও জায়গা ছাড়তে নারাজ পদ্মবাহিনী। তাই রাজ্য রাজনীতিতে ফের ঘুঁটি সাজাতে তৈরি বিজেপি।

সোমবারই সর্বসম্মতিক্রমে বিরোধী দলনেতা হিসেবে নির্বাচিত হয়েছেন শুভেন্দু অধিকারী। তাঁকে অভিনন্দন জানিয়েছেন অমিত শাহ (Amit Shah)। বাংলায় টুইট করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী লিখেছেন, বিরোধী দলনেতা মনোনীত হওয়ার জন্য শুভেন্দু অধিকারীকে আন্তরিক অভিনন্দন। আমি বিশ্বাস করি যে তাঁর নেতৃত্বে বিজেপি পশ্চিমবঙ্গের সকল জনগণের অধিকার রক্ষার কান্ডারী হয়ে উঠবে আর অন্যায়ের বিরুদ্ধে তাঁর সঠিক লড়াই বাংলার সকল গরিব,বঞ্চিত আর কৃষকদের ন্যায় বিচার দেবে।

শুভেন্দুকে অভিনন্দন জানিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপিন নাড্ডাও। তিনি টুইটে লিখেছেন, পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দল নেতা হিসেবে মনোনীত হওয়ার জন্য শুভেন্দু অধিকারীকে আন্তরিক অভিনন্দন। বিজেপি পুরো শক্তি নিয়ে বিরোধীদের দায়িত্ব পালন করবে এবং রাজ্যবাসীর ন্যায়বিচার ও অধিকার পাওয়ার এক মাধ্যম হয়ে উঠবে।

শুভেন্দু টুইটে লিখেছেন, বিধানসভায় বিরোধী দলনেতা হিসেবে দল কর্তৃক মনোনীত হয়ে আমি আপ্লুত। আমার প্রতি বিশ্বাস রাখার জন্য বিজেপি নেতৃত্বকে অসংখ্য ধন্যবাদ। বাংলার জনগণের অধিকার ও স্বার্থ রক্ষার্থে আমি দায়বদ্ধ।