Friday, July 19, 2024
রাজ্য​

গোবরডাঙ্গায় নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার, অভিযোগের তীর ইলিয়াস মন্ডলের দিকে

কলকাতা ট্রিবিউন ডেস্ক: উত্তর ২৪ পরগণার গোবরডাঙ্গার রাঘবপুরে বাঁশ বাগানের মধ্যে থেকে উদ্ধার ১৫ বছর বয়সী এক নাবালিকার ঝুলন্ত দেহ। এই ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা যায়, গত রাত থেকেই নিখোঁজ ছিল ওই নাবালিকা। আশপাশের বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে পুলিশে যাওয়ার কথা ভাবেন নাবালিকার পরিবার। রাত পোহাতেই সকালে বাঁশ বাগানের ভিতর ঝুলন্ত অবস্থায় ওই নাবালিকার নিথর দেহ দেখতে পান স্থানীয়রা। নির্যাতিতার পরিবারের অভিযোগ, রাতের অন্ধকারে নাবালিকাকে শ্বাসরোধ করে হত্যা করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের তীর স্থানীয় যুবক ইলিয়াস মন্ডলের দিকে। এই গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙ্গা থানার অন্তর্গত রাঘবপুর এলাকায়।

নাবালিকার মৃত্যুকে আত্মহত্যা মানতে নারাজ পরিবার। পরিবারের থেকে দাবি, তাদের মেয়েকে খুন করা হয়েছে। অভিযুক্তের ফাঁসির দাবি জানিয়েছেন তারা। 

এদিন দেহ উদ্ধার হতেই ঘটনাস্থলে পৌঁছয় গোবরডাঙ্গা থানার পুলিশ ও মসলন্দপুর তদন্ত কেন্দ্রের আধিকারিকরা। গোটা ঘটনায় তদন্ত করে দেখছেন তাঁরা। 

এদিকে, অভিযোগ পুলিশের উপস্থিতিতেই সাদা কাগজে মৃত নাবালিকার পরিবারের সদস্যদের সই করিয়ে নেওয়া হয়েছে। এই ঘটনায় মছলন্দপুর ১ নং গ্রাম পঞ্চায়েতের সদস্য স্বরূপানন্দ পাইকের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুর। ইতিমধ্যেই মৃত নাবালিকার বাড়িতে গিয়ে মৃতের পরিবারের সঙ্গে কথা বলেছেন গাইঘাটা বিধানসভার বিধায়ক সুব্রত ঠাকুর। 

নাবালিকার মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাবড়া হাসপাতালে। ইতিমধ্যেই নাবালিকার পরিবার গোবরডাঙা থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। গোটা ঘটনা তদন্তে নেমেছে পুলিশ।