Sunday, July 21, 2024
রাজ্য​

ঝাড়গ্রাম-পুরুলিয়া জেলা পরিষদ জিতেছিল বিজেপি, পুলিশ দিয়ে হারানো হয়েছিল: শুভেন্দু অধিকারী

ঝাড়গ্রাম: সোমবার ঝাড়গ্রামের কর্মী সভা থেকে বিস্ফোরক মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী। তিনি দাবি করেছেন, জেলা পরিষদে ঝাড়গ্রাম এবং পুরুলিয়াতে জিতেছিল বিজেপি, কিন্তু গণনায় গোলমাল করে তৃণমূলকে বিজয়ী ঘোষণা করা হয়। তাঁর দাবি, মাঝরাতে গণনা চলাকালীন পুলিশ দিয়ে গোলমাল করে হারানো হয়েছে। আমি তার সাক্ষী।

পাশাপাশি, এদিন তিনি দাবি করেন, ঝাড়গ্রাম বিধানসভায় যে চারটি আসন আছে, সবকটিতেই বিজেপি জয়লাভ করবে। প্রত্যেকটা আসনে বিজেপি তৃণমূলকে ৫০ হাজার ভোটের ব্যবধানে হারাবে বলে আশাবাদী তিনি। তৃণমূলকে কটাক্ষ করে এদিন তিনি বলেন, বিজেপি একজনের পার্টি, দেড়জনের পার্টি নয়। বিজেপি হল একটি পরিবার।

শুভেন্দু অধিকারী জানান, আমি এসেছি মার্জিন বাড়ানোর জন্য, জেতার জন্য নয়। জেতার জন্য বিজেপি একাই যথেষ্ট। এদিকে, ঝাড়গ্রাম আসার পথে তাঁকে কালো পতাকা দেখান তৃণমূল কর্মী–সমর্থকরা। গো ব্যাক স্লোগানও দেন তাঁরা। যদিও এ বিষয়ে বিন্দুমাত্র বিচলিত নন শুভেন্দু।

কালো পতাকা দেখানো এবং গো ব্যাক স্লোগান সম্পর্কে তিনি বলেন, আমি দেখেছি ওরা পাঁচজন ছিল। তার মধ্যে দু’জনকে আমি চিনি। আমি নমস্কার করেছি, আমাকে দেখেই মাথাটা নামিয়ে নিল, ভালো লেগেছে।