Monday, July 22, 2024
বিনোদন

আরেকটা কাশ্মীর হতে চলেছে বাংলা, মমতার বড় শক্তি বাংলাদেশি-রোহিঙ্গারা: কঙ্গনা

মু্ম্বাই: বাংলায় তৃতীয়বারের মতো ক্ষমতায় বসতে চলেছে মমতা বন্দ্যোপাধ্যের নেতৃত্বাধীন তৃণমূল। নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়েছে তৃণমূল। গণনা শুরুর দিকে সেয়ানে-সেয়ানে লড়াই হলেও, বেলা বাড়তেই তৃণমূলের পাল্লা ভারি হতে থাকে। বিজেপিকে অনেকটা পিছনে ফেলে এগিয়ে যায় তৃণমূল। তিন সংখ্যার ঘরে প্রবেশ করতে পারেনি বিজেপি। বাংলার ভোটের এই ফলাফল দেখে বিতর্কিত মন্তব্য করেলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)।

টুইটে কঙ্গনা রানাওয়াত লিখেছেন, বাংলাদেশী আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা ট্রেন্ড দেখছি, সেখানে হিন্দুরা আর সংখ্যাগরিষ্ঠতায় নেই। তথ্য অনুযায়ী, বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। দেশে আর একটা কাশ্মীর হতে চলেছে।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় প্রায়শই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হয়ে জয়গান করতে দেখা যায় কঙ্গনাকে। দেশভক্তি জাহির করতে গিয়ে মাঝেমধ্যেই বিতর্কিত মন্তব্য করে বসেন কঙ্গনা। এবার বাংলার বিধানসভা ভোটের ফলাফল নিয়ে মুখ খুলে ফের বিতর্কে জড়ালেন তিনি।

এদিকে বাংলা জয়ের পর মমতা বলেন, এই জয় বাংলার জয়। বাংলাই পারে। এখন প্রথম কাজ করোনা নিয়ন্ত্রণ। কোভিডের জন্য সকলে যত্ন নিন।