Friday, July 12, 2024
আন্তর্জাতিক

শিশুকে ধর্ষণের চেষ্টা করতেই ধর্ষকের পুরুষাঙ্গ কামড়ে খেল বুলডগ

বাড়িতে অভিভাবকরা না থাকলেও পাহারায় ছিল পোষ্য বুলডগ। দুই শিশুকে ধর্ষণ করতে এসেছিল রেন্ডল জেমস নামে ৫২ বছরের এক বৃদ্ধের গোপনাঙ্গ কামড়ে ছিঁড়ে নিয়েছে সেই বুলডগটি। জেমসকে গ্রেফতারের পরে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আমেরিকার আরকানসাশে।

পুলিশ সূত্রের খবর, জেমস সেই শিশু দু’‌টির প্রতিবেশী। বাড়ির ৩ ও ৬ বছরের দুই শিশু তখন দোতলায় ঘুমোচ্ছিল। বাড়িতে বড়রা কেউ না থাকার সুযোগ নিয়ে পাইপ বেয়ে দোতলায় শিশুদের ঘরে ঢুকে পড়েছিল সে। তবে বাড়ির পোষা বুলডগের কথা জানা ছিল না রেন্ডলের। ৩ ও ৬ বছরের দুই শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টা করতেই তার পুরুষাঙ্গ কামড়ে ছিড়ে নেয় বুলডগটি। এমনকি তা গিলেও ফেলে কুকুরটি।

শিশু দু’‌টির বাবা বলেছেন, ‘‌আমরা খবর পেয়ে তাড়াতাড়ি বাড়িতে ফিরে আসি। জেমসের অবস্থা এতই খারাপ ছিল যে ও মাটিতে পড়ে কাতরাচ্ছিল। আমরা পুলিশে খবর দিই। পুলিশ গ্রেফতার করে জেমসকে হাসপাতালে নিয়ে যায়।’‌

এক্স-রেতে দেখা গেছে রেন্ডেলের পুরুষাঙ্গ বুলডগের পেটেই রয়ে গেছে। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, জেমস প্রাণে হয়তো বেঁচে যাবে, কিন্তু কোনও দিন যৌনতায় লিপ্ত হতে পারবে না। কারণ বুলডগটি জেমসের লিঙ্গ ও অণ্ডকোষ কামড়ে খেয়ে ফেলেছে।

এক্স-রে রিপোর্ট

জেমসের প্রতিবেশীরা জানিয়েছেন, এর আগেও নারীদের উত্যক্ত করার অভিযোগ উঠেছিল জেমসের বিরুদ্ধে।

এই চাঞ্চল্যকর ঘটনার খবর ছড়িয়ে পড়তেই অনেকে বলছেন ”উচিত শিক্ষাই দিয়েছে কুকুরটি”।