Monday, July 22, 2024
বিনোদন

এবার মুম্বাই পুলিশ ফাউন্ডেশনকে ২ কোটি টাকা অর্থসাহায্য করলেন অক্ষয়

মুম্বাই: এবার মুম্বাই পুলিশকে ২ কোটি টাকা অনুদান দিলেন অভিনেতা অক্ষয় কুমার৷ এর আগে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দান করেন বলিউড তারকা অক্ষয় কুমার। তারপরে হল মালিকদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি। এবার মুম্বাই পুলিশ ফাউন্ডেশনকে ২ কোটি টাকা দান করলেন বলিউড খিলাড়ি।

মুম্বাই পুলিশ টুইটে এই তথ্য সামনে আনতেই সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের বন্যা বইছে। অভিনেতার এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরা। পুলিশ কমিশনার পরম বীর সিং টুইটে বলেন, অক্ষয়ের এই দান উজ্জীবিত করবে প্রশাসনের সঙ্গে যুক্ত থাকা সমস্ত কর্মীদের।


পরম বীর সিংয়ের টুইটের জবাবে বলিউড খিলাড়ি অক্ষয় কুমার লিখেছেন, আমি মুম্বাই পুলিশের হেড কনস্টেবল চন্দ্রকান্ত পেন্ডুরকার এবং সন্দীপ সুরভকে শ্রদ্ধা জানাই। যাঁরা করোনার বিরুদ্ধে লড়ে নিজেদের জীবন উৎসর্গ করছেন দেশবাসীর জন্য। তাঁদের এই বলিদান ব্যর্থ হবে না।

৫২ বছর বয়সী অক্ষয় কুমার টুইটে আরও বলেন, নিজেদের জীবন বিপন্ন করে দেশবাসীকে রক্ষা করতে যাঁরা অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিচ্ছেন, তাঁদের পরিশ্রমের কাছে এই দান সামান্য। তবু তাঁদের পাশে থাকার এটাই তিনি উপযুক্ত সময়। তাই মুম্বাই পুলিশকে কুর্নিশ জানিয়ে তাঁর এই সামান্য দান।