Sunday, July 21, 2024
কলকাতা

এক সঙ্গে শাড়ি কিনছেন শোভন-বৈশাখী, ভিডিও ভাইরাল

কলকাতা: মন্ত্রিত্ব থেকে শোভন চট্টোপাধ্যায়ের ইস্তফার পরই একটি নাম সবচেয়ে বেশি বার শিরোনামে উঠে এসেছে সেটি হল তাঁর ‘বন্ধু’ বৈশাখী বন্দ্যোপাধ্যায়। স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের অভিযোগ, বৈশাখীর কারণেই কষ্ট করে পাওয়া রাজ্যপাট থেকে রাতারাতি পতন হল শোভনবাবুর। এবার সদ্য প্রাক্তন মেয়র তথা মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের শপিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সোনালি রঙের শাড়িতে বৈশাখী আর গোলাপী পাঞ্জাবী পরে শোভন শাড়ির দোকানে কেনাকাটায় ব্যস্ত দু’জন। ভিডিওতে শোনা যাচ্ছে, দোকানের মালিক তাঁর কর্মচারীকে বলছেন সমস্ত রঙের শাড়ি বের করে দেখাতে। বৈশাখীর পাশে দাঁড়ানো শোভন। মালিকের হঠাৎ টনক নড়ে, শোভনবাবুকে কেউ বসতে দেয়নি। তারপর এক কর্মচারীকে খানিকটা ধমকের সুরেই বলেন, অ্যাই স্যারকে বসতে দে! তারপরেই একটি টুল এগিয়ে দেওয়া হয় শোভনবাবুর দিকে। তা নিয়ে বসে পড়েন শোভন।

এরপরই শোনা যায় দোকান মালিক শোভনবাবুকে বলছেন, স্যার একটু কোল্ডড্রিংস খাবেন? শোভনবাবু না সূচক ঘাড় নাড়ায় দোকান মালিক বৈশাখীর উদ্দেশ্যে বলেন, বৌদি আপনি একটু কোল্ডড্রিংস খান! হাসি হাসি মুখে না করেন বৈশাখীও। বলেন তাড়া আছে। এরপর দোকান মালিক কর্মচারীকে জিজ্ঞেস করেন, অ্যাই শিশির, কত দাম লেখা আছে? শিশির অর্থাৎ ওই দোকানের কর্মচারী উত্তর দেন “সিক্সটিন ফিফটি!” তখন দোকান মালিক ‘বৌদি’র উদ্দেশ্যে বলেন, “আপনি ১২০০ টাকা দিন!” ভিডিওতে দেখা যাচ্ছে শোভন নয়, ওই শাড়ির দাম মেটাচ্ছেন বৈশাখীই। বিল মিটিয়ে বেরিয়ে যান দু’জনে।

এই পুরো ঘটনাটি উঠে এসেছে ওই শাড়ির দোকানে রাখা গোপন ক্যামেরায়। খুব সম্ভবত, দোকানের কোনও কর্মীই ভিডিওটি তুলেছিলেন। যদিও এটি কবেকার ভিডিও, কোন দোকানের ভিডিয়ো তা জানা যায়নি। এমনকি, ভিডিওটির সত্যটা ‘কলকাতা ট্রিবিউন-এর পক্ষ থেকে যাচাই করাও সম্ভব হয়নি।