Saturday, May 18, 2024
রাজ্য​

বাংলায় বেশিদিন এই গুন্ডারাজ ও অরাজকতাবাদ চলবে না, পদ্ম ফুটবে: নাড্ডা

ডায়মন্ড হারবার: সভায় পৌঁছানোর আগে তাঁর কনভয়ে হামলা চালানো হয়। ডায়মন্ড হারবারে পৌঁছেই তাই তৃণমূল সরকারকে একহাত নিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। গর্জন দিয়ে তিনি বলেন, বাংলায় বেশিদিন এই গুন্ডারাজ ও অরাজকতাবাদ চলবে না। পদ্ম ফুটবে এই মাটিতে।

বৃহস্পতিবার অভিষেকের গড় ডায়মন্ড হারবারে কর্মীসভার যাওয়ার পথে জেপি নাড্ডার কনভয়ে হামলা চালানো হয়। একাধিক বিজেপি নেতা ও সংবাদমাধ্যমের গাড়ির কাচ ভাঙা হয়েছে। এই হামলায় আহত হয়েছেন মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়-সহ একাধিক বিজেপি নেতা। আহত হয়েছেন সাংবাদিকরাও।

সভায় পৌঁছে মমতাকে আক্রমণ করে নাড্ডা বলেন, বাংলা অরাজকতা ও অসহিষ্ণুতার পরাকাষ্ঠায় পরিণত হয়েছে। মা দুর্গার আশীর্বাদে আমি এখানে পৌঁছেছি। তৃণমূল কর্মী ও গুন্ডারা গণতন্ত্রের গলা টিপে ধরতে কোনও চেষ্টাই বাদ রাখেনি। কিন্তু এই গুন্ডারাজ – অরাজকতাবাদ বেশি দিন চলবে না। তৃণমূল সরকারের বিদায় ঘন্টা বেজে গিয়েছে, বাংলায় পদ্মফুল ফুটতে চলেছে।

বাংলায় গণতন্ত্র প্রতিষ্ঠার ডাক দিয়ে তিনি বলেন, আমি এমনি এমনি জঙ্গলরাজ শব্দের ব্যবহার করি না। আপনারা দেখুন,  কৈলাসজি, রাহুলদার গাড়ি দেখুন। বুলেটপ্রুফ গাড়িতে ছিলাম বলে আমি বেঁচে গিয়েছি। একটাও গাড়ি বাদ দেওয়া হয়নি। এই গুন্ডারাজ হটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।