Sunday, May 5, 2024
দেশ

আমাদের মেয়েদের ছুঁলেই সাজা হবে মৃত্যুদণ্ড! লাভ জিহাদ রুখতে হুঁশিয়ারি অসমের মন্ত্রীর

দিসপুর: লাভ জিহাদ বন্ধে দেশের বিভিন্ন রাজ্য আইন আনতে চলেছে। এরমধ্যেই লাভ জিহাদ রুখতে তৎপর হল বিজেপি শাসিত রাজ্য অসম। অসমের স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা বলেছেন, বিধানসভা নির্বাচনে রাজ্যে বিজেপি পুনর্নির্বাচিত হলে লাভ জিহাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

হুঁশিয়ারির সুরে হিমন্ত বিশ্বশর্মা বলেন, আমাদের মাটিতে লাভ জিহাদের বিরুদ্ধে কঠোর লড়াই শুরু হবে। অসমে কোনও ছেলে নিজের পরিচয় ও ধর্ম গোপন করে বিয়ে করলে অথবা আমাদের মেয়ে ও বোনদের সম্পর্কে কোনও খারাপ কথা বললে কঠোর শাস্তির মুখে পড়তে হবে।

পাশাপাশি, এআইইউডিএফ প্রধান বদ্রুদ্দিন আজমলকে সরাসরি আক্রমণ করে হিমন্ত বিশ্বশর্মা বলেন, আজমলস আর্মির চক্রান্তের জন্য নির্বাচনে বিজেপি পাঁচটি কেন্দ্রে আসন হারিয়েছে। কিন্তু এই ভুল বিজেপি আর করবে না।

হিমন্ত বিশ্বশর্মা বলেন, আমরা প্রতিজ্ঞা করেছি, আজমলস আর্মির কেউ আমাদের মেয়েদের স্পর্শ করলেই তাঁদের একমাত্র শাস্তি হবে মৃত্যুদণ্ড। বহু মুসলিম ছেলে সোশ্যাল মিডিয়ায় নিজেদের পরিচয় গোপন করে অসমের মেয়েদের প্রেমের ফাঁদে ফেলছে। লাভ জিহাদ এখন অসমের মেয়েদের কাছে বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। এই সমস্যা আমাদের সমাধান করতে হবে। না হলে আগামী দিনে বড় বিপদ আমাদের মেয়েদের জন্য অপেক্ষা করছে।