Monday, July 22, 2024
বিনোদন

তীব্র খাদ্য সংকটে থাকা গোটা একটি গ্রামকে খাওয়ানোর দায়িত্ব নিলেন সোনু সুদ

ভোপাল: আর্তের ‘মসিহা’ তিনি। করোনাকালে সাহায্যের জন্য দেশজুড়ে প্রশংসিত হয়েছেন তিনি। এবার গোটা একটি গ্রামের ‘অন্নদাতা’-র ভূমিকায় অভিনেতা সোনু সুদ। মধ্যপ্রদেশের মালওয়া অঞ্চলের প্রত্যন্ত গ্রাম নিমাচের সমস্ত গ্রামবাসীকে দু’বেলা খাওয়ানোর দায়িত্ব নিলেন তিনি।

সোনু সুদ এক রিয়েলিটি শোয়ের বিচারক। সেখানেই এক প্রতিযোগী কাতর স্বরে তাঁর গ্রামের কথা জানান সোনুকে। মধ্যপ্রদেশ সরকার ৭ মে পর্যন্ত রাজ্যে লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। রাজ্য সরকারের এই সিদ্ধান্তের নিমাচ গ্রামের লোকজন পড়েছেন চরম সমস্যায়। লকডাউনের জেরে গ্রামবাসীর কাজ বন্ধ তাই দু’বেলা দু’মুঠো খাওয়ার জোগাড় করার উপায় নেই। তাই সোনুর কাছে কান্নায় ভেঙে পড়েন রিয়েলিটি শোয়ের প্রতিযোগী উদয়। সে নিজেও পেশায় দিনমজুর।

উদয়ের আর্জি শুনে সোনু তাঁকে জানান, উদয় আমি তোমার মাধ্যমে তোমার সমস্ত গ্রামবাসীকে বলতে চাই ওখানে একমাস, দু’মাস, ছ’মাস যতদিনই লকডাউন হোক না কেন, সকল গ্রামবাসীর রেশনের ব্যবস্থা আমি করব। গ্রামবাসীদের কোনও চিন্তা নেই। গ্রামের কেউই অভুক্ত থাকবে না, তা লকডাউন যতদিনই চলুক না কেন।

সম্প্রতি সোনু সুদ একটি ভিডিও শেয়ার করেছেন। এখানে দেখা যাচ্ছে হাজার হাজার মেসেজ ঢুকছে তাঁর ফোনে। সোনু বলেন, চেষ্টা করছি যতটা সম্ভব। যাদের কাছে পৌঁছতে পারছি না, তাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।