Saturday, May 18, 2024
খেলা

বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি? অবসরের পরই মাহিকে নিয়ে জল্পনা তুঙ্গে

নয়াদিল্লি: সকল জল্পনার অবসান ঘটিয়ে ৭৪তম স্বাধীনতা দিবসের দিন অবসরের ঘোষণা দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শনিবার টুইটারে চার মিনিটের একটি ভিডিও আপলোড করে অবসরের ঘোষণা দেন বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। তাঁকে এখন শুধু দেখা যাবে আইপিএলে।

অবসরের ঘোষণা দেওয়ার পর ধোনি কি এবার রাজনীতির ময়দানে পা রাখতে চলেছেন ? নতুন করে সেই জল্পনা শুরু হয়েছে। এই জল্পনাকে আরও উসকে দিলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। বিজেপি সাংসদের টুইটের পরই প্রশ্ন উঠেছে সতীর্থ গৌতম গম্ভীরের মতো কি বিজেপিতে যোগ দেবেন ধোনি?

রবিবার সুব্রহ্মণ্যম স্বামী টুইটে বলেন, মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, কিন্তু সব কিছু থেকে নয়। নানান প্রতিকূলতার মধ্যে ধোনির লড়াই করার ক্ষমতা, দলকে নেতৃত্ব দেওয়ার যে দক্ষতা আমরা ক্রিকেট মাঠে দেখেছি, তা ব্যবহারিক জীবনেও প্রয়োজন। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে লড়াই করা উচিত ধোনির।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও ধোনিকে নিয়ে টুইট করেছেন। টুইটে অমিত শাহ লিখেছেন, ধোনি লাখ লাখ মানুষের হৃদয় জিতে নিয়েছেন। আশা করছি, আগামী দিনে ভারতীয় ক্রিকেটকে আরও অনেক শক্তিশালী করে তুলতে এগিয়ে আসবেন তিনি। তাঁর ভবিষত্যের জন্য অনেক শুভেচ্ছা রইল। বিশ্বক্রিকেট হেলিকপ্টার শটটি মিস করবে।

নেটিজেনদের একাংশ মনে করছে, বিজেপিতে ধোনির যোগদান এখন সময়ের ব্যাপার মাত্র। এরইমধ্যে অমিত শাহের সঙ্গে ধোনির পুরনো ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। টুইটারে, ফেসবুকে অনেকেই প্রশ্ন ছুড়ছেন, তবে কি ধোনি বিজেপিতে যোগ দিচ্ছেন? কেউ কেউ বলেছেন, ধোনিকে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই।