Friday, May 17, 2024
বিনোদন

Aryan Khan: মাদক মামলায় গ্রেফতার আরিয়ান খান, ছেলেকে বাচাঁতে এদিক ওদিক ছুটে বেড়াচ্ছেন শাহরুখ

কলকাতা ট্রিবিউন ডেস্ক: অবশেষে মাদক মামলায় শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। শনিবার রাতে প্রমোদতরীতে এক মাদক পার্টি থেকে ১০ জন মাদকাসক্তকে আটক করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অধিকারীরা, যাদের মধ্যে রয়েছে শাহরুখপুত্রও। ওই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউড এবং ফ্যাশন জগতের অনেকেই। পার্টিতে নিষিদ্ধ মাদকের রমরমা চলছে খবর পেয়ে হানা দেয় NCB।

সূত্রের খবর, জেরায় মুখে আরিয়ান স্বীকার করেছেন যে সে মাদক নিয়েছেন। তবে তদন্তকারীরা তার সামান্য উত্তরের সন্তুষ্ট নয়। নিত্যনতুন মোড়ে ঘুরছে তদন্ত ইতিমধ্যেই রবিবার সকালে ২৩ বছর বয়সী আরিয়ানকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, ‘পাঠান’ ছবির গানের কাজের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখ খানের (Shah Rukh Khan)। কিন্তু আপাতত স্পেন যাওয়া স্থগিত রেখেছেন তিনি। বিপাকের মুখ থেকে ছেলেকে বাঁচাতে এদিক ওদিক ছুটে চলেছেন শাহরুখ। ছেলে আটক হওয়ার পর থেকে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন তার মা গৌরী খানও। কাজের জন্য বিদেশ যাওয়ার কথা থাকলেও আপাতত শাহরুখের সঙ্গে শহরেই থাকবেন তিনিও। কঠিন এই সময়ে ছেলের পাশে থাকার চেষ্টা করছেন শাহরুখ এবং গৌরী।

শনিবার রাতে ওই প্রমোদতরীতে কোকেন, চরস, হাশিসের পার্টি চলছিল বলে জানা গেছে। পার্টিতে সামিল ছিল শাহরুখ খানের ছেলেও। আরিয়ান খানের পাশাপাশি মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টকেও গ্রেফতার করেছে NCB।

Shah Rukh Khan’s son Aryan Khan arrest

Also Read: