Monday, May 6, 2024
আন্তর্জাতিক

ট্রাম্পের সঙ্গে অরক্ষিত শারীরিক সম্পর্ক হয়েছিল: পর্ন তারকা ড্যানিয়েলস

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সম্পর্কের বিষয়ে চুপ থাকার জন্য হুমকি দেয়া হয়েছিল বলে বলছেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। রবিবার মার্কিন গণমাধ্যম সিবিএস নিউজকে দেয়া একটি সাক্ষাৎকারে বলেন তবে এই অভিনেত্রীর সঙ্গে কোন সম্পর্কের কথা অস্বীকার করে আসছেন ডোনাল্ড ট্রাম্প।

ক্লিফোর্ড বলছেন, ২০০৬ সালের জুলাই মাসে ক্যালিফোর্নিয়ার একটি হোটেলে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে মিলিত হন স্টর্মি ড্যানি। তার আগের বছরই ট্রাম্প মেলানিয়া ট্রাম্পকে বিয়ে করেন।

এই পর্ন তারকা আরও দাবি করেছেন, ট্রাম্পের সঙ্গে এই সম্পর্ক তিনি আরও আগে ফাঁস করতে চেয়েছিলেন। কিন্তু ২০১১ সালে এক রহস্যজনক ব্যক্তি তাকে ও তার শিশু সন্তানকে হুমকি দেয়ায় তিনি ২০০৬ সালের ওই গোপন অভিসারের বিষয়টি চেপে যান।

প্রেসিডেন্ট ট্রাম্প ও স্টর্মি ড্যানিয়েলসের অবৈধ সম্পর্কের বিষয়টি চলতি বছরের জানুয়ারিতে প্রকাশ পায়। খবর বলা হয় যে, ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের মাত্র ১১দিন আগে ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন মুখ বন্ধ রাখার জন্য ড্যানিয়েলসকে এক লাখ ৩০ হাজার ডলারের একটি চুক্তি সই করেছে। ওই গোপন চুক্তি বাতিল উল্লেখ করে এখন ট্রাম্পের বিরুদ্ধে মামলা চালাচ্ছেন ড্যানিয়েলস। এদিকে প্রেসিডেন্ট ট্রাম্পের আইনজীবীর দাবি, ড্যানিয়েলস চুক্তির শর্ত ভঙ্গ করায় তাকে ২০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দিতে হবে।