Thursday, July 18, 2024
জীবনযাপন

রাতারাতি ইন্টারনেটে জনপ্রিয় হয়েছেন এই ৮ জন ব্যক্তি

মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নিজেকে বানিয়েছেন সেনসেশন। ইন্টার দুনিয়ার এখন সবচেয়ে জনপ্রিয় তারকার নামপ্রিয়া প্রকাশ ওয়ারিয়র। ‘মানিক্য মলরায়া পুবী’ গানে প্রিয়া চোখ দিয়ে ইশারা করছেন। তবে কেবলমাত্র প্রিয়া প্রথম তারকা নন যিনি ইন্টারনেটে রাতারাতি জনপ্রিয় হয়েছেন। এমন অনেক লোক আছে যাদের ফটো ইন্টারনেটে ভাইরাল হওয়ার সাথে তাদের ভাগ্য পাল্টে যায়। এমনই ৮ জন ইন্টারনেট তারকারা হল-

১. আরশাদ খান: একসময়ে পাকিস্তানে চা বিক্রি করতেন আরশাদ খান। চাওয়ালা আর্শাদের একটি ফটো ইন্টারনেটে ভাইরাল হয়ে। তাঁর নীল চোখকে দেখে রাতারাতি জনপ্রিয়তা বেড়ে যায়। শাহরুখ খানও তাঁর প্রশংসা করেছেন। এই ছবির ভিত্তিতে, তিনি অনেক মডেলিং এর অফার পান। এখন তিনি একজন মডেল।

আরশাদ খান

২. পেট্রো বোসেলি: লন্ডন ইউনিভার্সিটির এক ছাত্র তার গণিত শিক্ষক পেট্রোর একটি ছবি আপলোড করে। এই ফটো এত ভাইরাল হয়ে যে তিনি এখন মডেল এবং মডেলিং করেন। শুধু তাই নয় তাঁকে বিশ্বের হটেস্ট ম্যাথ টিচারও বলা হয়।

পেট্রো বোসেলি

৩. জেডি লিটল: ফটোজেনিক ছেলে হিসাবে বিখ্যাত হওয়া জেডি লিটলকে আপনাদের মনে আছে। ম্যারাথনে যোগ দিতে আসায় তাঁর দৌড়ানোর একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে।

জেডি লিটল

৪. ইরভিন রান্ডেল: টেক্সাসের হ্যান্ডসাম দাদু ইরভিন রান্ডেলার ফটো ইন্টারনেটে খুব ভাইরাল হয়। এই কারণে তিনি ‘মিষ্টার স্টীল দ্য গ্র্যান্ডমা’ শিরোনাম অর্জন করেন।

ইরভিন রান্ডেল

৫. জেরেমি মিক্স: ২০১৫ সালে জেরেমির কয়েকটি ফটো ইন্টারনেটে ভাইরাল হয়। নীল চোখ এবং সুদর্শন চেহারা তাকে রাতারাতি তারকা বনিয়ে দেয়। তাঁর ভাইরাল ফটো দেখার পর লস এঞ্জেলেসের একটি সংস্থা তাঁর সাথে চুক্তিবদ্ধ হয়।

জেরেমি মিক্স

৬. ওমর বোরকান আল গালা: ওমর হলেন সেই ব্যক্তি, হ্যান্ডসাম হওয়ার জন্য সৌদি আরব থেকে বের করে দেওয়া হয়। তার ছবি এক আরবি সংবাদপত্রে ছাপা হয়। যার পরে তাঁর জনপ্রিয়তা বাড়তে থাকে। দেশের নারীরা তাঁর প্রতি এতটাই প্রভাবিত হয়েছিল যে এই সিদ্ধান্তটি নিরাপত্তার শর্তে নেওয়া হয়েছিল, যদিও পরবর্তীকালে পরিবেশ স্বাভাবিক হওয়ার পরে তাকে দেশে ফিরিয়ে নেওয়া হয়।

ওমর বোরকান আল গালা

৭. লি মিনুই: সিঙ্গাপুরের বাসিন্দা 22 বছরের এয়ারপোর্ট অফিসার লি মিনুই ইন্টারনেটে জনপ্রিয় হন। তাঁর একটি ফটো ইন্টারনেটে ভাইরাল হয়ে এরপর তাঁর অনুরাগীদের সংখ্যা বাড়তে থাকে।

লি মিনুই

৮. প্রিয়া প্রকাশ ওয়ারিয়র: প্রিয়া প্রকাশ ওয়ারিয়র কেরালা রাজ্যের তৃশার এলাকার তরুণী। যার বয়স মাত্র ১৮ বছর। প্রিয়া তৃশার একটি মহিলা কলেছে বিকম পড়ছেন। এর আগে তিনি কিছু দিন মুম্বাইয়ে থাকতেন। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নিজেকে বানিয়েছেন সেনসেশন। তাঁর প্রথম সিনেমা ‘অরু আধার লাভ’ এবং গান ‘Manikya Malaraya’ একটা ভিডিও ক্লিপ। সোশ্যাল মিডিয়া ভাইরাল হচ্ছে। ইন্টারনেটে তার নতুন গানের ভিডিওর দৃশ্যটি ছড়িয়ে পড়ামাত্র ৪৮ ঘণ্টা তার ফলোয়ার হয়েছে ১৭ লাখ।

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র