Wednesday, May 29, 2024
রাজ্য​

শিয়ালদহ শাখায় লোকাল ট্রেনের মহিলা কামরায় যুবকের হস্তমৈথুন, ভাইরাল ভিডিও

কলকাতা: ফের প্রকাশ্যে হস্তমৈথুনের ঘটনা সামনে এল। প্রথমে বাসে, এর পরে দোকানের মধ্যে, এবার লোকাল ট্রেনের মহিলা কম্পার্টমেন্টে। শিয়ালদা-বজবজ লোকালের মহিলা কামরায় ঘটনাটি ঘটে। কামরায় উপস্থিত এক কলেজ ছাত্রী তাঁর মোবাইল ফোনে সেই ঘটনার ভিডিও তুলে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

ওই ছাত্রী ভিডিওটি শেয়ার করার সময় লেখেন, বজবজ-শিয়ালদা আপ ট্রেনে বজবজ স্টেশনের মহিলা কম্পার্টমেন্টে এক যুবক ওঠেছিল। তারপর কামরায় বসে সে হস্তমৈথুন শুরু করে। সভ্য সমাজে অসভ্যতামির পরিচয়। পারলে শেয়ার করে দেবেন প্লিজ়। মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ভিডিওটি।

তবে লাল টি-শার্ট পরিহিত ওই যুবকের নাম পরিচয় এখনও জানা যায়নি। পূর্ব রেলের সদ্য দায়িত্বপ্রাপ্ত মুখ্য জনসংযোগ আধিকারিক জানিয়েছেন, বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনও অভিযোগ আসেনি। এলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

সাম্প্রতিক কালের তিনটি ঘটনা যেন কলকাতার অসভ্য হয়ে ওঠাকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল। কয়েক মাস আগে বাঁশদ্রোণীর সেন্ট্রাল পার্ক এলাকায় একটি তরুণী পরিচালিত দোকানে এক যুবক আচমকাই ঢুকে যায় এবং জিনিসপত্র কেনার আছিলায় তরুণীকে দেখে হস্তমৈথুন শুরু করে দেয়। সোনারপুর অঞ্চলের উদয়নপল্লি থেকে প্রসেন দাস নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

এছাড়া কয়েক মাস আগেই খাস কলকাতায় বাসের মধ্যে তরুণীকে দেখে হস্তমৈথুনের ভিডিও শোরগোল ফেলে দিয়েছিল গোটা রাজ্যে। তীব্র প্রতিবাদ ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই দিনই মূল অভিযুক্ত অসিত রাইকে গ্রেপ্তার করে পুলিশ।