Thursday, May 23, 2024
রাজ্য​

পুরুলিয়ার সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন যোগী আদিত্যনাথ

পুরুলিয়া: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুরুলিয়ার সভা থেকে তীব্র আক্রমণ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যোগী আদিত্যনাথ বলেন, বাংলার মাটি বলতে শিখিয়েছে গর্ব করে বলো আমি হিন্দু, জাতীয় সঙ্গীত দিয়েছে। শেষ পাঁচ বছরে দেশে যে কাজ হয়েছে তা বাংলায় হয়নি। কেন্দ্রীয় সরকার টাকা পাঠায় কিন্তু তৃণমূলের গুন্ডারা টাকা খেয়ে নেয়। রাজ্যের  গণতান্ত্রিক ব্যবস্থা  আক্রান্ত। এসবের বিরুদ্ধে বিজেপি সাহসের সঙ্গে লড়ছে। তাই দলের নেতা-কর্মীদের ধন্যবাদ।

যোগী আদিত্যনাথ বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চিটফান্ড কান্ডে জড়িতকে বাঁচাতে চাইছেন। এতদিন বলছিলেন কমিশনারকে জেরা করতে দেব না এখন সুপ্রিম কোর্টের রায় দানের পর বলছেন সাহয্যের জন্য রাজি। আদিত্যনাথ বলেন, মমতা সরকার মা দুর্গার বিসর্জন আটকে দিয়েছিল। আমার রাজ্যে এসব হয় না। বিজেপি সরকার বাংলায় ক্ষমতায় এলে এখানেও হবে না। বাংলার পঞ্চায়েত নির্বাচনে সন্ত্রাস হয়েছে। দেশের অন্য কোথাও এমনটা হয় না।

যোগী জানান, উত্তরপ্রদেশে পঞ্চায়েত নির্বাচনে বিজেপি বড় ব্যবধানে জিতেছে। হারলেও কেউ সন্ত্রাসের অভিযোগ আনতে পারেনি। বিজেপির সরকার থাকলে দাঙ্গা হয় না। তৃণমূলের আমলে হয়।

প্রাথমিক ভাবে যোগী আদিত্যনাথের সভা ঘিরে প্রবল অনিশ্চয়তা দেখা দিয়েছিল। ধারণা করা হয়েছিল রবিবারের মতো এই সভাও বাতিল হয়ে যাবে কিন্তু তা হয়নি। রাজ্য প্রশাসন হেলিকপ্টার নামার অনুমতি না দেওয়ায় ঝাড়খণ্ড থেকে সড়কপথে পুরুলিয়া আসেন যোগী।