Sunday, July 21, 2024
রাজ্য​

মমতাকে রাস্তায় নামাবে জনতা: কৈলাস বিজয়বর্গীয়

শিলিগুড়ি: রাজীব কুমারের বিরুদ্ধে মামলায় আজ শুনানিতে সুপ্রিম কোর্ট জানিয়ে দেয়, এখনই রাজীব কুমারকে গ্রেফতার বা তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া যাবে না। তবে কলকাতার পুলিশকে তদন্তে সহযোগিতার নির্দেশ দেয় সর্বোচ্চ আদালত। সুপ্রিম কোর্টের নির্দেশের পর রাজ্য সরকারকে আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়।

তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মানুষ রাস্তায় নামাবে। রাজ্যের মন্ত্রীরা গ্রেফতার হলে মুখ্যমন্ত্রী সরব হন না। কিন্তু পুলিশ কমিশনারকে ডাক পাঠাতেই তিনি দৌড়ে তাঁর বাড়ি চলে গেলেন। এরপরই শুরু হল ধর্না।

কৈলাস বিজয়বর্গীয় আরও বলেন, চিটফান্ডে প্রতারিতরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই কর্মকাণ্ড ভালো চোখে দেখছেন না। সিবিআই রাজনীতিক, প্রশাসক ও চিটফান্ড কোম্পানির বিরুদ্ধে তদন্ত করছে। সিবিআই যেখানে ইচ্ছা নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে। কলকাতায় পার্ক হোটেলের কাছে প্রতারিতরা ধরনা চালালেও সেখানে মুখ্যমন্ত্রী কখনও যাননি। তাঁর সেখানে যাওয়া উচিত ছিল। আজ সুপ্রিম কোর্ট যে নির্দেশ দিয়েছে তা গণতন্ত্রের জয়।

এদিকে, ধর্নামঞ্চ থেকে সাংবাদিক সম্মেলন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শীর্ষ আদালতের রায়কে স্বাগত জানিয়ে তিনি বলেন, এই রায় গণতন্ত্রের জয়। তবে ধর্না তোলা নিয়ে নেতাদের সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেবেন বলে জানিয়ে দেন রাজ্যের মুখ্যমন্ত্রী।