Sunday, April 21, 2024
দেশ

প্রেম করার শাস্তি! বাবা, ভাই ও কাকাদের হাতে গণধর্ষিতা কিশোরী

মুজফ্ফরনগর: প্রেমিকের সঙ্গে বেশ কয়েকবার পালিয়ে গিয়েছিল বাড়ির মেয়ে। শিক্ষা দিতে, ভাই ও কাকারা মিলে ধর্ষণ করল এক কিশোরীকে।

বর্বরোচিত এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরে। ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবা, ভাই ও দুই কাকাকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই কিশোরীর অভিযোগ, তাকে বাবা, ভাই ও দুই কাকা মিলে গণধর্ষণ করে। এমনকি ধর্ষণের জেরে সে গর্ভবতী হয়ে পড়লে তাকে গর্ভপাতেও বাধ্য করা হয়। যদিও মেয়ের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন ওই কিশোরীর মা ও বউদি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জুলাই ও অক্টোবর মাসে গ্রামেরই এক বিবাহিত পুরুষের সঙ্গে পালিয়ে গিয়েছিল ওই কিশোরী। ৩২ বছর বয়সী ওই ব্যক্তির তিন সন্তান রয়েছে।

পুলিশ জানিয়েছে, উত্তর প্রদেশের ধনধেরা গ্রামের এক কিশোরী তার প্রেমিকের সঙ্গে পালিয়ে গেলে তার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে পরিবারের পুরুষ সদস্যরা। পরবর্তীতে তার বাবা, ভাই ও দুই চাচা মিলে তাকে ধর্ষণ করে।

পুলিশ কর্মকর্তা কুশাল পাল সিং জানিয়েছেন, এলাহাবাদ হাইকোর্টের নির্দেশনায় অভিযুক্ত চার ব্যক্তির বিরুদ্ধে গতকাল একটি মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে অভিযুক্ত সবাইকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

অভিযোগে ওই কিশোরী জানিয়েছেন, ধর্ষণের পরে তাকে হত্যার হুমকিও দিয়েছে নিজ পরিবারের এই সদস্যরা। এমনকি তাকে বাড়িতে আটকেও রাখা হয়েছিল।

পুলিশ কর্মকর্তা কুশাল জানিয়েছেন, ম্যাজিস্ট্রেটের আদালতে ধর্ষিতার জবানবন্দি রেকর্ড করা হয়েছে বলে। এনডিটিভি