Thursday, May 23, 2024
দেশ

অনুপ্রবেশকারীদের চিহ্নিত করে দেশ থেকে বহিষ্কার করা হবে: অমিত শাহ

জয়পুর: ভারতে বসবাসরত অবৈধ অনুপ্রবেশকারীদের চিহ্নিত করে তাদের বিতাড়নের নির্দেশ দিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। আগামী ৭ ডিসেম্বর রাজস্থানে বিধানসভা নির্বাচনের আগে নির্বাচনী প্রচারে এসে কংগ্রেসকে তোপ দাগেন অমিত শাহ। রীতিমত হুঙ্কার দিয়ে বলেছেন, কাশ্মীর থেকে কন্যাকুমারী, কলকাতা থেকে কচ্ছ, এক একজন অনুপ্রবেশকারীকে চিহ্নিত করে দেশ থেকে বাইরে বের করে দেব।

অসমে বেআইনি অনুপ্রবেশকারীদের অধিকারের কথা বলে কংগ্রেস যে ভোট রাজনীতি করছে তাকে তীব্র আক্রমণ করে অমিত শাহ বলেন, রাজস্থানের বিধানসভা নির্বাচনে বসুন্ধরা রাজে এবং ২০১৯-এর লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদীকে ভোট দিন। নরেন্দ্র মোদীর নেতৃত্বে ফের গঠিত হবে সরকার। আর তখন বেআইনি অনুপ্রবেশকারীদের দেশ থেকে তাড়ানো হবে।

অমিত শাহের অভিযোগ, এটা দেশের জাতীয় নিরাপত্তার বিষয়। কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ সরকারের ১০ বছরের শাসনকালে আলিয়া, মালিয়া, জামালিয়া-সকলে পাকিস্তান থেকে ভারতে ঢুকেছে। অথচ কংগ্রেসের ভোট ব্যাঙ্কের স্বার্থে কেউ তাদের আটকায়নি। বেআইনি অনুপ্রবেশের জেরে দেশের নিরাপত্তা বিঘ্নিত হতে শুরু করেছে। দেশের স্বার্থেই এদের উচ্ছেদ করে বিতাড়িত করতে হবে।

প্রসঙ্গত, বিজেপিশাসিত রাজস্থানে আগামী ৭ ডিসেম্বর বিধানসভা নির্বাচন হবে। ফল ঘোষণা হবে ১১ ডিসেম্বর। রাজ্যটিতে ফের ক্ষমতায় ফিরতে মরিয়া গেরুয়া শিবির। ভোটের আগে বিজেপি সেনাপতির এই হুঙ্কার যে এনআরসির আগুন আরও কয়েকগুণ বাড়িয়ে দিল তাতে কোনও সন্দেহ নেই।