Monday, May 27, 2024
রাজ্য​

লাল কালিতে লিখে রাখছি, ক্ষমতায় এসে বদলা নেব: দিলীপ ঘোষ

পুরুলিয়া: পুরুলিয়ার জনসভা থেকে তৃণমূলকে ফের হুমকি দিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। ক্ষমতায় এসে তৃণমূলকে দেখে নেওয়ার হুমকি দিলেন দিলীপবাবু। শুধু তাই নয় তৃণমূলের ছত্রছায়ায় থেকে যারা অন্যায় করছে তাদের বুঝে নেওয়ার কথাও বললেন। পাশাপাশি জানিয়ে দিলেন তাদের একমাত্র ঠিকানা জেল।

দিলীপবাবুর কথায়, আমরা  সন্ত্রাসে বিশ্বাস করি না। কিন্তু তৃণমূল যেভাবে সাধারণ মানুষকে অত্যাচার করছে, গণতন্ত্রকে হত্যা করছে। তৃণমূলের অত্যাচারের বিরুদ্ধে আমাদের কিছু করতেই হবে। সেটা না করলে মানুষ আমাদের ক্ষমা করবে না। দিলীপবাবু বলেন, বদল নয়, লাল কালিতে লিখে যাচ্ছি, সবকিছুর বদলা নেব। রাজ্যের রাজনৈতিক পালা বদল হলে তৃণমূলের লোকদের কোমরে দড়ি বেঁধে বের করবে পুলিশ।

পাশিপাশি রাজ্যে মদ বিক্রি বন্ধের দাবি জানায় বিজেপি। শান্তিপুরে বিষ মদ খেয়ে প্রাণ হারিয়েছেন অন্তত ১২ জন। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন আরও বেশ কয়েকজন। এই ঘটনাকে সামনে রেখে সুর চড়াল বিজেপি। দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় এবং মুকুল রায় সহ বেশ কয়েকজন বিজেপি নেতা শুক্রবার ঘটনাস্থলে গিয়ে নিহতদের পরিবারের সঙ্গে কথা বলেন। এর পাশাপাশি হাসপাতালে গিয়ে অসুস্থদের সঙ্গে কথাও বলেন তাঁরা।

মুকুল রায় বলেন, এ রাজ্যে মদ তৈরি ও বিক্রির উপর নিষেধাজ্ঞা জারি করতে হবে। বিজেপি শাসিত বিভিন্ন রাজ্যই এ পথে হেঁটেছে। মুকুলবাবুর প্রশ্ন অন্যরা পারলে এই সরকার পারছে না কেন? তাহলে কি ধরে নিতে হবে মদের বিক্রি থেকেই  তৃণমূলের আয় হয়।