Saturday, April 13, 2024
বিনোদন

বিরাট-অনুষ্কার রিসেপশনের অন্দরমহলের কিছু ছবি

নয়াদিল্লি: সদ্যবিবাহিত বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির তাজ প্যালেস হোটেলে অনুষ্ঠিত হয়। একদিকে চলছে গান-বাজনা আয়োজন। অন্যদিকে খাওয়া-দাওয়া। এরই মধ্যে ছবি তোলায় নব দম্পতির ব্যস্ততা। পাশাপাশি অতিথিদের খোঁজ খবর নিচ্ছেন। বিশিষ্টজনদের সঙ্গে ছোট্ট আড্ডায় জমে ওঠে।

ছবিতে দেখা যাচ্ছে, কালো শেরওয়ানিতে কোহলি। সঙ্গে একটা শালও আছে। আর পায়জামা পরেছেন। এদিকে বাংলার লাল বেনারসি ও মাথায় সিঁদুর দিয়েছেন অনুষ্কা। আরও নানান ভঙ্গি ও অতিথিদের সঙ্গেও ছবি তুলেছেন তারা।

১১ ডিসেম্বর ইতালির ৮২০ বছরের পুরনো ঘাসে মোড়া গ্রাম তুষ্কানির এক ঐতিহ্যবাহী দুর্গে চারহাত এক করেছেন বিরাট ও অনুষ্কা। সুদূর ইতালিতে বিয়ে হলেও আমন্ত্রিত ছিলেন শাহরুখ খান ও আমির খান। জানা গেছে, রানি মুখোপাধ্যায় ও তার স্বামী আদিত্য চোপড়াকেও নিমন্ত্রণ করা হয়েছিল।

তবে ক্রিকেট জগতের দুই তারকা সচিন টেন্ডুলকার ও যুবরাজ সিংয়ের নিমন্ত্রণ থাকলেও তারাও ইতালি যেতে পারেননি। সুতরাং দিল্লি এবং মুম্বাইতে সবার জন্য রিসেপশনের আয়োজন করেছেন তারকা এ দম্পতি।

বহু বিশিষ্ট ব্যক্তিদের মতোই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও আমন্ত্রিত ছিলেন। তিনি নবদম্পতিকে সুখী দাম্পত্য জীবনের জন্য শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রী সেখানে ২০ মিনিট ছিলেন।