Tuesday, June 18, 2024
বলিউড

গোটা পরিবারের সঙ্গে ভাইঝি নিয়ারার জন্মদিন উদযাপনে মাতলেন বরুণ ধাওয়ান

মুম্বাই: গত বছরের মতো এ বছরও ঘটা করে ভাইঝি নিয়ারার জন্মদিন উদযাপন করলেন বরুণ ধাওয়ান। বুধবার তিন বছরে পা রাখলো নিয়ারা। বরুণের দাদা বলি-পরিচালক রোহিত ধাওয়ান ও তাঁর স্ত্রী জাহ্নবীর একমাত্র মেয়ে নিয়ারা।

ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই ধাওয়ান পরিবারের খুশির মুহূর্ত গুলি ফ্রেমবন্দি করে পোস্ট করেন বরুণ। বুধবার ইন্সটাগ্রামের দেওয়ালে ভাইঝির জন্মদিনের একাধিক ছবি পোস্ট করেছেন বরুণ। করোনার জেরে ছোট্ট করে ঘরোয়া পরিবেশেই নিয়ারার জন্মদিন পালন করা হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে কাকা বরুণের কোলে বসে একদৃষ্টিতে কেকের দিকে তাঁকিয়ে রয়েছে ‘বার্থডে গার্ল’।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)


ছবিতে দেখা যাচ্ছে, কাকা ছোট্ট নিয়ানাকে সাহায্য করছে কেক কাটতে তার পাশে বসে আছে নিয়ারার মা। ছবিতে গোটা ধাওয়ান পরিবারকে এক ফ্রেমে দেখা গিয়েছে। ছবিতে দেখা যায়, নিয়ারার ঠাকুরমা অর্থাৎ বরুণ ধাওয়ানের মা এবং ঠাকুরদা অর্থাৎ বরুণ ধাওয়ানের বাবা বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ানকে

তবে ছবিটিতে শুধু দেখা যায়নি নিয়ারা কাকিমণি অর্থাৎ বরুণের স্ত্রী নাতাশাকে। তিনি হয়তো ছবিগুলো তুলেছেন। ছবির ক্যাপশনে বরুণ লিখেছেন দেবনাগরী অক্ষরে ‘ঘর’। আরেকটি ছবির ক্যাপশন লিখেছেন, শুভ জন্মদিন।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)


এবছরের মতো গত বছরও লকডাউনের জেরে নিয়ারার জন্মদিন পালন করা হয়েছিল ঘরোয়া পরিবেশে। শুধু ধাওয়ান পরিবারই উপস্থিত ছিলো বার্থডে পার্টিতে। এ বছরও দেখা গেল সেই একই চিত্র