Wednesday, December 6, 2023
দেশ

উত্তরপ্রদেশ: হিন্দু তরুণীর সঙ্গে প্রেম, মুসলিম দম্পতিকে পিটিয়ে খুন

কলকাতা ট্রিবিউন ডেস্ক: ফের লাভ জিহাদের অভিযোগ তুলে মুসলিম দম্পতিকে খুনের ঘটনা যোগী রাজ্য উত্তরপ্রদেশে। অভিযোগ, হিন্দু মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছেলের। এই অপরাধে পিটিয়ে খুন করা হল মুসলিম দম্পতিকে। ছেলের প্রেমিকার বাবা ও তার প্রতিবেশীরা এই খুন করেছে বলে অভিযোগ। এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের সীতাপুরে।

অভিযোগ, ছেলে হিন্দু মেয়ের সঙ্গে সম্পর্ক করেছিল। এই অপরাধে ছেলের বাবা-মায়ের উপর হামলা করা হয়। আব্বাস এবং তাঁর স্ত্রী কামরুল নিশাকে পিটিয়ে খুন করে প্রতিবেশীরা। ব্যাপক মারধরের কারণে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মুসলিম দম্পতির। 

পিটিয়ে খুন করেই অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনায় ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। আরও দু’জনের খোঁজ চলছে।

পুলিশ জানিয়েছে, ওই মুসলিম দম্পতির ছেলের সঙ্গে প্রতিবেশী এক হিন্দু তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। ২০২০ সালে ওই তরুণীকে নিয়ে পালিয়েও যায় আব্বাসের ছেলে। তবে তখন ওই তরুণী নাবালিকা ছিল। ফলে ওই মুসলিম যুবকের বিরুদ্ধে মামলা করে ওই তরুণীর পরিবার। যুবকের জেল হয়। ওই হিন্দু তরুণীর পরিবারের আশঙ্কা ছিলো, ফের তাদের মেয়েকে নিয়ে পালাতে পারে ওই যুবক। এই আশঙ্কাতেই পিটিয়ে খুন করা হয় ওই মুসলিম দম্পতিকে