Wednesday, May 29, 2024
দেশ

প্রকাশ্য মঞ্চেই জ্ঞান হারালেন কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি

মুম্বাই: মহারাষ্ট্রের আহমেদনগরের কৃষি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত হয়ে আচমকা জ্ঞান হারিয়ে ফেললেন কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি। জাতীয় সংগীত চলাকালীন তিনি অসুস্থ বোধ করেন। মাথা ঘুরে পড়ে যাওয়ার পর তাঁকে মহারাষ্ট্রের রাজ্যপাল সি বিদ্যাসাগর রাও-ও আশপাশের লোকজন তাঁকে ধরে নেন। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। এখন সুস্থ আছেন তিনি।

মাথা ঘুরে পড়ে যাওয়ার পর নিতিন গড়কড়িকে সঙ্গে সঙ্গে তুলে চেয়ারে বসানো হয়। চোখে-মুখে জলের ছিটে দিয়ে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আপাতত তিনি সুস্থ আছেন বলে জানা গিয়েছে। ৬১ বছর বয়সী নিতিন শরীরে ব্লাডসুগারের মাত্রা কমে যাওয়ায় অজ্ঞান হয়ে গিয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

নিতিন গড়কড়ি জানিয়েছেন, অনুষ্ঠান চলাকালীন আমার নিশ্বাস নিতে সমস্যা হচ্ছিল। অনুষ্ঠানস্থান এয়ার টাইট ছিল। আমার পোশাকের জন্য হাওয়া চলাচল পর্যাপ্ত হচ্ছিল না। সেই কারণেই আমি জ্ঞান হারাই। আমি এখন ঠিক আছি। সুগার বা ব্লাড প্রেসারের কোনও সমস্যা নেই। টুইটে তিনি লিখেছেন, সুগার কম হওয়ার জন্য আমার শরীর খারাপ হয়েছে। ডাক্তার দেখিয়েছি। এখন সুস্থ আছি।