Thursday, May 23, 2024
দেশ

সভায় বক্তব্য রাখতে গিয়ে হঠাৎ প্যান্ট খুলে গেল, ভাইরাল ভিডিও

জয়পুর: সভায় বক্তব্য রাখার সময় প্যান্ট খুলে গেল। সম্প্রতি এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গেছে, ঘটনাটি রাজস্থানের একটি গ্রামের। একটি ছোট জনসভায় সবে বক্তব্য শুরু করেছিলেন উত্তরাখন্ডের যশপুরের নগর পরিখা পরিষদের চেয়ারম্যান মহঃ উমর সিদ্দিকি। তবে বক্তৃতা দেয়ার সময় সবার সামনেই খুলে যায় তার প্যান্ট।

ভিডিওতে দেখা যাচ্ছে, কোট ও প্যান্ট পরে প্রচারসভায় উপস্থিত হন চেয়ারম্যান উমর। বেশ পরিপাটি হয়ে কোট, প্যান্ট পরে বক্তব্য রাখছিলেন তিনি। কিন্তু আচমকাই বিপত্তি। বক্তৃতা দেওয়ার সময় সবার সামনেই খুলে যায় তার প্যান্ট। পরিস্থিতি এমনটাই চরমে পৌঁছায় যে, মাইক্রোফোন অন্যের হাতে ধরিয়ে দিয়ে তড়িঘড়ি প্যান্ট টেনে তুলতে ব্যস্ত হয়ে পড়েন তিনি। ততক্ষণে হাসিতে ফেটে পড়ে গোটা সভাকক্ষই।

পুরসভা ভোটে উধম সিংয়ের হয়ে প্রচারসভায় বক্ত‌ৃতা রাখছিলেন উমর সিদ্দিকি। গলায় ফুলের মালা পরে দিব্যি সেজেগুজে এসেছিলেন তিনি। কিন্তু প্যান্টের দিকে বোধহয় ততটাও খেয়াল করেননি উমর। তাই সবার সামনেই খুলে যায় প্যান্ট। সে সময় হাতের মাইক্রোফোনটি অন্যের হাতে দিয়ে সঙ্গে সঙ্গে প্যান্ট ঠিক করে নেন তিনি। গোটা ঘটনাটিই রেকর্ড করা হয় ৷ দীপক সিং নামের এক স্থানীয় সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি  শেয়ার করলে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।