Monday, April 22, 2024
রাজ্য​

শিলিগুড়ি : ধর্ষণে ব্যর্থ হয়ে হিন্দু নাবালিকাকে মাথা থেঁতলে খুন, অভিযুক্ত আব্বাসের বাড়ি ভেঙে গুঁড়িয়ে দিল বজরং দল

কলকাতা ট্রিবিউন ডেস্ক: ২১ আগস্ট শিলিগুড়িতে এক নাবালিকা স্কুল পড়ুয়ার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। ঘটনার ১২ ঘন্টার মধ্যেই অভিযুক্ত মহম্মদ আব্বাসকে গ্রেফতার করে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এবার অভিযুক্ত ওই যুবকের বাড়ি ভেঙে গুঁড়িয়ে দিল বিশ্ব হিন্দু পরিষদের যুব শাখা বজরং দল।

পুলিশ জানিয়েছে, ২১ আগস্ট আনুমানিক বিকাল তিনটে নাগাদ পরিত্যক্ত জমিতে রক্তাক্ত অবস্থায় স্কুল ড্রেস পরিহিত ওই নাবালিকার দেহ উদ্ধার করা হয়। ধর্ষণে বাধা পেয়ে নাবালিকা ওই স্কুল ছাত্রীকে ইট দিয়ে মাথায় আঘাত করে খুন করে অভিযুক্ত ২২ বছর বয়সী আব্বাস। গ্রেফতারের পরে জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্ত মহম্মদ আব্বাস খুনের কথা স্বীকার করেছে। 

জেরায় আব্বাস জানিয়েছে, সোমবার বিকালে স্কুল থেকে ফেরার পথে ওই নাবালিকার পিছু নেয় সে। এক পর্যায়ে সুযোগ বুঝে তাকে অপহরণ করে একটি নির্জন বাড়িতে নিয়ে যায় সে। সেখানে নির্যাতিতা ওই নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে সে। এসময় ওই নাবালিকা তাকে বাঁধা দেয়। ধর্ষণ করতে ব্যর্থ হয়ে এক পর্যায়ে ইট দিয়ে মাথা থেঁতলে তাকে খুন করে সে।

নাবালিকাকে খুনের ঘটনায় অভিযুক্তের বাড়ি ভেঙে গুঁড়িয়ে দিল বজরং দল। বুধবার রাতে মাটিগাড়ার পালপাড়ার লেলিন কলোনি এলাকায় অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনায় গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। এলাকায় বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, অভিযুক্তের ফাঁসির দাবিতে বৃহস্পতিবার বিশ্ব হিন্দু পরিষদ শিলিগুড়ি বনধে ডেকেছিল। শহরের দোকানপাট বন্ধ ছিলো। বুধবার শিলিগুড়িতে মিছিল ও পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিভিন্ন হিন্দু সংগঠন। মাল্লাগুড়ি মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিশ্বহিন্দু পরিষদের শাখা সংগঠন দুর্গা বাহিনী ও মাতৃশক্তি সম্মেলনের কর্মীরা। অবরোধ তুলতে পুলিশ লাঠি চালায় বলে অভিযোগ। গ্রেফতার করা হয় বিশ্ব হিন্দু পরিষদের উত্তরবঙ্গ প্রান্তের সম্পাদকসহ ১৪ জনকে। এরপরেই ১২ ঘণ্টার বনধের ডাক দেয় বিশ্ব হিন্দু পরিষদ।