Tuesday, May 21, 2024
দেশ

এবার রাজনীতিতে যোগ দিতে চান প্রিয়াঙ্কার স্বামী রবার্ট বঢরা

নয়াদিল্লি: স্ত্রীর পরে এবার স্বামী? রাজনীতির ময়দানে নামার ইঙ্গিত দিলেন প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী রবার্ট বঢরা। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর ভগ্নীপতির একটি আবেগঘন ফেসবুক পোস্ট অন্তত তেমনই ইঙ্গিত দিচ্ছে। ফেসবুকে নিজের সমাজসেবার একগুচ্ছ আবেগপ্রবণ পোস্ট করলেন রবার্ট।

ওই পোস্টে তিনি উল্লেখ করেছেন, এত বছরের অভিজ্ঞতা ও শিক্ষা নষ্ট না করে সেটা আরও ভালো কাজে ব্যবহার করা উচিত। সমস্ত অভিযোগ থেকে মুক্ত হওয়ার পর মানুষের সেবায় আমি গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করতে চাই।

সনিয়া গান্ধীর জামাই রবার্ট বঢরা বলেন, বহু বছর ও মাস ধরে দেশের বিভিন্ন প্রান্তে প্রচার ও কাজ করেছি। তবে উত্তরপ্রদেশে কাজ করার সময় আমার মনে হয়েছে এখানকার মানুষদের জন্য আমি অনেক কিছু করতে পারি। তাদের জীবনে ছোট হলেও পরিবর্তন আনতে পারি। কিছু এলাকায় দেখেছি, সেখানকার মানুষ আমার পরিচয় জানতে পেরে এত ভালোবাসা ও শ্রদ্ধা জানিয়েছেন যে আমি অভিভূত। এ বার মানুষের জন্য কিছু করতে চাই।

তাঁর নামে ওঠা জমি সংক্রান্ত দুর্নীতির অভিযোগ মিথ্যা বলেও দাবি করে তিনি বলেন, দিল্লি ও রাজস্থানে ইডির দফতরে প্রায় ৮ বার গিয়েছি। জেরার মুখোমুখি হয়েছি ঘণ্টার পর ঘণ্টা। তার মধ্যেও দৃষ্টিহীনদের স্কুল থেকে মাদার টেরেসার মিশন– শিশুদের থেকে অনেক কিছু শিখেছি। কেরল, নেপাল ও অন্যান্য জায়গায় বিপর্যয় মোকাবিলা বাহিনীর সঙ্গে কাজ করেছি। দারুণ অভিজ্ঞতা।