Thursday, May 23, 2024
দেশ

‘পাক ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী কেন তেলেঙ্গানার ব্র্যান্ড অ্যাম্বাসেডর?’

হায়দরাবাদ: কাশ্মীরের পুলওয়ামায় পাকিস্তানি জঙ্গিদের হামলায় ৪৯জন সেনা সদস্য নিহত হওয়ার ঘটনায় উত্তাল গোটা ভারত। সবাই যখন নিহতদের জন্য শোক প্রকাশ করছিলেন, তখন সানিয়া মির্জা নিজের পোশাকের ছবি পোস্ট করেছিলেন। এই ছবি পোস্ট করেই তিনি তীব্র সমালোচনার মুখে পড়েন।

এবার তেলাঙ্গানার বিজেপি বিধায়ক রাজা সিং মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওকে অনুরোধ করেছেন যাতে সানিয়া মির্জা়কে ব়াজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর থেকে বাদ দেওয়া। রাজা সিংয়ের যুক্তি, সানিয়া পাকিস্তানের বিবি। পুলওয়ামায় হামলার পর যা পরিস্থিতি, তাতে পাকিস্তানের সঙ্গে কোনও সম্পর্কই রাখা উচিত নয় ভারতের।

রাজা সিং আরও বলেন, পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করায় সানিয়াও পাকিস্তানি হয়ে গেছে। আমি মুখ্যমন্ত্রীকে অনুরোধ করছি যাতে একজন পাকিস্তানির বদলে তেলাঙ্গানার কোনও খেলোয়াড়কে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়।

বিজেপি বিধায়ক রাজা সিং আরও বলেন, পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনায় শোক প্রকাশ করতে রবিবার কে চন্দ্রশেখর রাও নিজের জন্মদিন পালন করেননি। আমি তাঁর এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। তবে পাশাপাশি আমি চাই পাকিস্তানের সঙ্গে সব সম্পর্ক বিচ্ছিন্ন করার ব্যপারে পদক্ষেপ নিন তিনি।

প্রসঙ্গত, ২০১৪ সালে কে চন্দ্রশেখর রাও সানিয়া মির্জা়কে তেলাঙ্গানার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে। যদিও প্রথম থেকেই বিজেপি এটার বিরোধিতা করে আসছে।