Monday, June 24, 2024
দেশ

জামা মসজিদ ভেঙে দেখুন, মূর্তি না পেলে ফাঁসিতে চড়াবেন: বিজেপি সাংসদ

লখনউ: অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে চলা বিতর্কের মাঝেই বিস্ফোরক মন্তব্য করে বসলেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। শুক্রবার উত্তরপ্রদেশের উন্নাওতে এক জনসভায় অংশ নিয়ে তিনি দাবি করেছেন, জামা মসজিদ ভাঙলে সেখানে ভগবানের মূর্তি পাওয়া যাবে। যদি না পাওয়া যায় তাহলে তিনি ফাঁসিতে চড়তেও রাজি বলে মন্তব্য করেছেন সাক্ষী মহারাজ।

একই সঙ্গে এদিন রাম মন্দির নির্মাণ নিয়ে সুপ্রিম কোর্টকেও তুলোধোনা করেন তিনি। সাক্ষী মহারাজ বলেন, ঠিক যেভাবে সোমনাথ মন্দির তৈরি করা হয়েছে, সেভাবেই ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে রাম মন্দিরের জন্য আইন তৈরি করা হবে বলে মনে করেন তিনি।

তিনি বলেন, রাজনীতিতে এসেই আমি মন্তব্য করেছিলেন, অযোধ্যা, মথুরা, কাশী কো ছোড়ো। দিল্লি কি জামা মসজিদ তোড়ো। সেইসময়ই তিনি বলেছিলেন, যদি সিঁড়ির তলায় মূর্তি না পাওয়া যায়, তাহলে আমাকে ফাঁসিতে চড়িয়ে দেবেন। এদিন তিনি ফের জানান, আজও সেই বক্তব্যে অনড় তিনি।

তিনি আরও বলেন, মুঘল শাসনামলে হিন্দুদের সম্মান নিয়ে ছিনিমিনি খেলা হয়েছে, মন্দির ভেঙে একের পর মন্দির নির্মাণ করা হয়েছে। মন্দির ধ্বংস করে তারা ৩০ হাজার মসজিদ তৈরি করেছে বলেও দাবি করেন সাক্ষী মহারাজ। তিনি বলেন, ১০০ কোটি হিন্দু, ধর্মাচারি, সংঙ্ঘ পরিবার সবাই চায় রাম মন্দির যেন তাড়াতাড়ি তৈরি হয়। তা অধ্যাদেশ এনে তৈরি হোক বা অন্য কোনও ভাবে। কিন্তু ২০১৯ লোকসভা নির্বাচনের আগে রাম মন্দির নির্মাণ হওয়া শুরু হতেই হবে।

রাম মন্দির ইস্যুতে মায়াবতী, রাহুল গান্ধী ও অখিলেশ যাদবকে তাদের অবস্থান স্পষ্ট করার বার্তাও দিয়েছেন সাক্ষী মহারাজ। এদিন তিনি দাবি করেন, রাম মন্দির নির্মাণের পক্ষে শীতকালীন অধিবেশনে বিল আনা হবে লোকসভায়।