Thursday, May 23, 2024
বিনোদন

বিয়ে সেরে ইতালি থেকে দেশে ফিরলেন রণবীর-দীপিকা, দেখুন ভিডিও

মুম্বাই: ইতালির লেক কোমোয় ১৪ ও ১৫ নভেম্বর কোঙ্কনি ও সিন্ধ্রি রীতি মেনে বিয়ে সেরেছেন দীপিকা-রণবীর। বিয়ে করে ইতালি থেকে রবিবার দেশে ফিরেছেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। এ দিন দীপিকাকে নিয়ে মুম্বাইয়ে নিজের বাড়িতে যান রণবীর। মুম্বাই এয়ারপোর্টে তাঁদের দু’জনকে দেখে উৎফুল্ল হয়ে ওঠেন অনুরাগীরা। বিয়ের শুভেচ্ছাও জানান তাঁদের। নবদম্পত্তিকে ক্যামেরাবন্দীও করেন।

বিমানবন্দরে দেখা যায়, ক্রিম রঙের সালোয়ার পরেছিলেন দীপিকা। সঙ্গে লাল বেনারসি চাদর। আর সোনার গয়না তো আছেই। সিঁথিতে তার চওড়া করে সিঁদুর। চোখে মুখে একটা আলাদাই উজ্জ্বলতা। সেই তুলনায় রণবীর অনেকটা অন্যরকম ৷ কোন রকম ছেলে খেলা নয়, এই রণবীরকে দেখেই মনে হচ্ছে তিনি একদম দ্বায়িত্বশীল পুরুষে পরিণত হয়ে গেছেন। রণবীর পরেছিলেন ক্রিম রঙের কুর্তার ওপর লাল বেনারসি প্রিন্টের জ্যাকেট। দু’জনের পোশাকই ডিজাইন করে দিয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়।

দীপিকা-রণবীরের বিয়েতে উপস্থিত ছিলেন না কোনও বলিউড তারকা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন তাঁরা। তবে ২১ ও ২৮ নভেম্বর বেঙ্গালুরু ও মুম্বাইতে গ্র্য়ান্ড রিসেপশনের আয়োজন করেছেন তাঁরা। যদিও সেই রিসেপশনে কারা আমন্ত্রিত সেই বিষয়ে কিছুই বলেননি এই জুটি। বন্ধুত্ব থেকে প্রেম। সেই প্রেমের পরিণতি হল বিয়ে। বিয়ের পর একেবারে সাধারণ মেয়েদের মতোই লাজে রাঙা দীপিকা। স্বামীকে পাশে নিয়ে নায়িকা সুলভভাবেই হাত নাড়লেন। পোজ দিলেন ফটোর জন্য।