Sunday, July 21, 2024
খেলা

করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাড়ে সাত কোটি টাকা দিল রাজস্থান রয়্যালস

নয়াদিল্লি: করোনা যুদ্ধে সাড়ে সাত কোটি টাকা দান করল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। মালিক, ক্রিকেটার, ম্যানেজমেন্ট, সকলে মিলে চাঁদা তুলে এই অর্থ সাহায্য করল সঞ্জু স্যামসন-ক্রিস মরিসদের দল। আইপিএলের পয়েন্ট টেবিলের তলানিতে থাকলেও করোনা পরিস্থিতিতে অনুদান দিয়ে সকলের হৃদয় জিতে নিল রাজস্থান।

বৃহস্পতিবার বিজ্ঞপ্তি জারি করে রাজস্থান রয়্যালস জানিয়েছে, তাঁরা করোনা ত্রাণে এক মিলিয়ন মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় সাড়ে সাত কোটি টাকা) দিচ্ছে। টিমের ক্রিকেটার, ম্যানেজমেন্ট ও মালিক, সকলে মিলে এই অর্থ সংগ্রহ করেছেন। ব্রিটিশ এশিয়া ট্রাস্টের সঙ্গে যৌথভাবে রয়্যাল রাজস্থান ফাউন্ডেশন করোনায় পীড়িতদের সহায়তা করবে।

রাজস্থান রয়্যালসের তরফে বলা হয়েছে, প্রাথমিকভাবে অক্সেজেন জোগানের দিকেই তাঁদের নজর রয়েছে। সারা দেশের পাশাপাশি রাজস্থানের দিকে বাড়তি নজর দেবে তাঁরা।

উল্লেখ্য, এর আগে প্যাট কামিন্স, ব্রেট লি, রিকি পন্টিং, শেল্ডন জ্যাকস, শ্রীবৎস গোস্বামী ব্যক্তিগতভাবে করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে আসেন। হরভজন সিংও ব্যক্তিগত উদ্যোগে পীড়িতদের সাহায্য করে চলেছেন। করোনার শুরুর দিকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স।