Monday, May 27, 2024
দেশ

রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ করলেন চন্দ্রশেখর রাও

হায়দারাবাদ: তেলাঙ্গানায় ভোট প্রচারে গিয়ে মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বলেছিলেন, কমিশন খেতেই তেলাঙ্গানার সেচ প্রকল্পগুলি নতুন করে ডিজাইন করা হয়েছে। চন্দ্রশেখর রাও সেচ প্রকল্পগুলি নতুন পরিকল্পনা করেছেন যাতে তাঁর পরিবার-আত্মীয় বর্গ ও কিছু ঠিকাদারের পকেট ভরতে পারেন। এবার তার জবাবে রাহুলকে সরাসরি জোকার আখ্যা দিলেন চন্দ্রশেখর রাও।

কেসিআর বলেন, রাজ্যের স্বার্থে সেচ প্রকল্পগুলিকে নতুন করে পরিকল্পনা করছে সরকার। কংগ্রেস নেতারা রাজ্যের কোনও কাজে আসেননি। রাহুল গান্ধী সম্পর্কে কেসিআর বলেন, আমি জানি না ওঁনার বোধ-বুদ্ধি আছে কিনা। ভগবান ওঁনাকে সেটা দিয়েছে কিনা। তবে উনি একেবারে জোকারের মতো কথা বলেন। রাহুল আপনি আসুন আপনাকে আমি প্রকল্পগুলি দেখিয়ে দিচ্ছি। আপনার বাবা রাজীব ও ঠাকুমা ইন্দিরার নামে প্রকল্প রয়েছে। না জেনে উল্টো-পাল্টা মন্তব্য করবেন না।

রাহুল গান্ধীর পাশাপাশি কংগ্রেস নেতা তথা পাঞ্জাবের মন্ত্রী নভজ্যোত সিং সিধুও কেসিআরকে আক্রমণ করেন। কেসিআরের পরিবারকে ‘আলিবাবা ও ৪০ চোর’-এর সঙ্গে তুলনা করেছেন তিনি। সিধুর মন্তব্য, তিনি আলিবাবা ও ৪০ চোরের গল্প পড়েছিলেন, তবে এখন তিনি তেলেঙ্গানার তার হদিশ পেয়েছেন।