Thursday, May 23, 2024
রাজ্য​

ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

কলকাতা: ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ৭ এপ্রিল রবিবার কোচবিহারে সভা করবেন প্রধানমন্ত্রী। এরপর ফের ১০ এপ্রিল, বুধবার তাঁর সভা করার কথা রায়গঞ্জের বুনিয়াদপুরে।

উল্লেখ্য, ১১ এপ্রিল প্রথম দফায় কোচবিহার ও আলিপুরদুয়ার কেন্দ্রে ভোট রয়েছে। এর পরে দ্বিতীয় দফায় ভোট রয়েছে ১৮ এপ্রিল। জলপাইগুড়ি, দার্জিলিং এবং রায়গঞ্জে ভোট হবে ওই দিন। সেই লক্ষ্যেই উত্তরবঙ্গে সভা করবেন মোদী।

নরেন্দ্র মোদীর সভার প্রস্তুতির জন্য আগামী এক সপ্তাহ কোচবিহারে থেকে যাবেন মুকুল রায়। তবে শুধু মুকুল রায়ই নন, তাঁর সঙ্গে কোচবিহারে রয়েছেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়ও।

এদিকে, বৃহস্পতিবার যখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন মাথাভাঙার জনসভায় বক্তব্য রাখছেন ঠিক তখনই মুকুল, কৈলাশ বিজয়বর্গীয়, বিজেপি প্রার্থী নিশীথ প্রামানকিরা ধরনায় বসেন জেলাশাসকের অফিসের সামনে।

বিজেপির দাবি, এখনও পর্যন্ত জেলায় কেন্দ্রীয় বাহিনী মোতায়েন সুনিশ্চিত হয়নি। সেই অভিযোগ নিয়েই বিজেপি সমর্থকেরা বিক্ষোভ দেখান। প্রতি বুথে কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতি নিশ্চিত করতেই এই ধরনা বলে জানিয়েছেন বিজেপি নেতারা।