Friday, May 24, 2024
খেলা

মোদীর সঙ্গে সাক্ষাৎ জাদেজার, লোকসভার আগে জল্পনা শুরু

নয়াদিল্লি: রবীন্দ্র জাদেজা কি এবার আসতে চলেছেন রাজনীতির ময়দানে? লোকসভা ভোটের আগে ফের এই খবরে উত্তাল জাতীয় রাজনীতি। অস্ট্রেলিয়ায় টি-২০ স্কোয়াডে জায়গা না পেলেও টেস্টে স্থান পেয়েছেন জাদেজা। টি-২০ সিরিজের পরে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন তিনি। তার আগেই রবীন্দ্র জাদেজাকে সস্ত্রীক দেখা গেল প্রধানমন্ত্রীর সঙ্গে। স্ত্রী রিভাবা সোলাঙ্কির এদিন সঙ্গে প্রধানমন্ত্রীর দফতরে গিয়েছিলেন তিনি। সেখানেই একান্তে দেখা করেন দু’জনে।

উল্লেখ্য, কিছুদিন আগেই জাদেজা পত্নী রিভাবা যোগ দিয়েছেন হিন্দুত্ববাদী ক্ষত্রিয়-রাজপুত গোষ্ঠীর সংগঠন করণি সেনায়। সেখানেই গুজরাট শাখায় মহিলা সংগঠনের প্রধান হয়েছেন সম্প্রতি। তবে জাদেজা সরাসরি এখনও কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে এবারের সাক্ষাৎ বেশ তাৎপর্যপূর্ণ।

এর আগে সর্বভারতীয় প্রচারমাধ্যমে খবরে প্রকাশিত হয়েছিল, গৌতম গম্ভীর, ধোনির মতো তারকা ক্রিকেটাররা ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রার্থী হতে পারেন। তারপরেই প্রধানমন্ত্রীর সঙ্গে এমন সাক্ষাৎ জাদেজার। উসকে দিয়েছে অনেক রাজনৈতিক জল্পনা। জাদেজা, জাদেজা পত্নী রিভাবা সোলাঙ্কির সঙ্গে সাক্ষাতের ছবি নরেন্দ্র মোদী টুইটার পোস্ট করে লেখেন, নামি ক্রিকেটার রবীন্দ্র জাদেজা ও তাঁর স্ত্রী রিভাবা জাদেজার সঙ্গে দুর্দান্ত আলাপ হল।