Saturday, June 15, 2024
বিনোদন

নিক-প্রিয়াঙ্কার রিসেপশন পার্টিতে নরেন্দ্র মোদী, দেখুন ভিডিওতে

নয়াদিল্লি: মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে যোধপুরের উমেদভবনে এলাহিভাবে বিয়ে সারলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর দিল্লিতে রিশেপসন পার্টি। দিল্লির তাজ প্যালেস হোটেলে অনুষ্ঠিত হয় সেই এলাহি রিশেপশন পার্টি। আর সেই পার্টিতে হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রিসেপশনে উপস্থিত ছিলেন সেলব্রিটি থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্বরা।

এদিন রাত ১০ টা নাগাদ নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে তাজ প্যালেস হোটেলে পৌঁছন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী নিক ও প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি চোপড়া এবং জোনাস পরিবারের সঙ্গেও কথাবার্তা বলেন। এদিন বিয়ের উপহার হিসেবে প্রিয়াঙ্কা এবং নিকের হাতে দুটি লাল গোলাপ দিয়েছেন মোদী। এর আগে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার বিয়েতে গিয়েও লাল গোলাপ উপহার দিয়েছিলেন মোদী।

 

View this post on Instagram

 

#narendramodi at the wedding #priyankachopra #nickjonas #weddingreception ❤️ #delhi #priyankakishaadi @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on


দিল্লির রিশেপসন পার্টিতেও ভারতীয় পোশাকই বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা। সাদা রংয়ের লেহেঙ্গায় সাজেন দেশি গার্ল। সঙ্গে ডায়ামন্ডের গহনা, সিঁথিতে সিঁদুর এবং হাতে লাল চূড়া। নিক এদিন পরেন ব্লু টাক্স এবং ট্রাউজার। ফাল্গুনি-শেন এর পিকক কালেকশন এর পোশাক দুটিই। প্রিয়াঙ্কার পাশাপাশি তাঁর শাশুড়ি ডেনিস জোনাস এবং হবু জা সোফি টার্নারও বেছে নিয়ে ছিলেন ভারতীয় পোশাকই। দু’জনই অসাধারণ সুন্দর আনারকলিতে সাজেন।

উল্লেখ্য, গত ১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতিতে বিয়ে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের। উপস্থিত ছিলেন পরিবারের সদস্য এবং কাছের বন্ধুরা। ২৪ নভেম্বর প্রিয়াঙ্কা এবং নিক বিয়ের নিমন্ত্রণ পত্র নিয়ে মোদীর সঙ্গে দেখা করতে প্রধানমন্ত্রীর অফিসে গিয়েছিলেন। দেখা হয়নি, তবে কার্ড রেখে এসেছিলেন।