Monday, May 20, 2024
রাজ্য​

রাজ্যে পিসি-ভাইপোর সরকার অনুপ্রবেশকারীদের সাহায্য করছে: মোদী

কোচবিহার: ৩ এপ্রিল পশ্চিমবঙ্গে জোড়া সভা করে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর আজ, রবিবার ফের লোকসভা নির্বাচনের প্রথম দফা ভোটগ্রহণের মাথায় কোচবিহার রাসমেলা ময়দানে জনসভা করছেন প্রধানমন্ত্রী। মোদী বলেন, রাজ্যে পিসি ভাইপোর সরকার অনুপ্রবেশকারীদের সাহায্য করছেন। মানুষ থেকে শুরু করে পশুদের যারা পাচার করে তাদের সাহায্য করছেন।

মোদী বলেন, ছোট বাচ্চার মতো আচরণ করে ভোট জেতা যায় না। মোদীর মঞ্চের পাশেই মমতার মঞ্চকে কটাক্ষ করে একথা বললেন প্রধানমন্ত্রী। মোদী বলেন, বিজেপির সভায় যাতে ভিড় কম হয় তার জন্য মমতার মঞ্চ তৈরি করে রাখা হয়েছে। তিনি বলেন, আপনাদের ভালোবাসায় আমার দায়িত্ব বেড়ে যাচ্ছে। আপনারা যতবার মোদী মোদী করেন স্পিড ব্রেকার দিদির রাতের ঘুম ততই উবে যাচ্ছে। সমস্ত অসম্ভব এখন সম্ভব হচ্ছে। কেন্দ্রীয় সরকার কোচবিহাররে উন্নয়নের জন্য টাকা দিয়েছে।

মোদী বলেন, একটা সময় মনে হত ভারত জঙ্গিদের বাড়িতে ঢুকে মারতে পারবে না। এখন সেটা হয়। ক্ষমতা হারানোর ভয়ে মুখ্যমন্ত্রী আমার আর কমিশনের উপর রেগে যাচ্ছেন। আপনাদের ভিড় প্রমাণ করছে এ রাজ্য দিদির হাত থেকে মুক্তি চাইছে।তিনি বলেন, ২০১৪ সালে রোজ সন্ত্রাসবাদী হামলা হত। তখনকার সরকার জানত কারা এই সন্ত্রাসবাদীদের পাঠাচ্ছে। কিন্তু তারা সিদ্ধান্ত নিতে পারত না। এখন নতুন ভারত জঙ্গিদের বাড়িতে ঢুকে মারতে প্রস্তুত। কিন্তু কিছু লোকের তাতেও সমস্যা হয়।

মোদী বলেন, দিদি এখন সারাদিন বলে মোদী হাটাও। কিন্ত দেশের মহিলা থেকে শুরু করে যুবকরা মোদীর রক্ষাকবচ। তাঁকে কে সরাবে।