Thursday, June 13, 2024
টালিউড

‘তুমি তোমার মতো বেড়ে ওঠো’, মা হওয়ার জল্পনা উসকে দিলেন নুসরত নিজেই

কলকাতা: দু’দিন ধরে তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের মা হওয়ার খবর ভাইরাল হয়েছে। তবে এ বিষয়ে সরাসরি কিছু বলেননি নুসরত। তবে তার ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে তৈরি হল নয়া জল্পনা।

শুক্রবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন একটি ফুলের ছবি। তাতে লেখা রয়েছে, তুমি তোমার মতো করে বেড়ে ওঠো। নিজে সরাসরি না বললেও ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে কি নতুন অতিথি আসার বার্তা দিতে চাইলেন অভিনেত্রী?

অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে খবর, যশ দাশগুপ্তের সঙ্গে জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। এদিকে এ বিষয়ে নিখিলকে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি কিছু জানি না। নুসরতের থেকে গত সাত নিজেকে আলাদা রেখেছি। তাই এই সন্তানের বাবা আমি না।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে প্রেমের সম্পর্ক করে বিয়ে করেন নুসরত। তবে বর্তমানে নিখিলের সঙ্গে কোনও সম্পর্কই নেই তার। অন্যদিকে, যশের সঙ্গে বেড়েছে ঘনিষ্ঠতা। শোনা যাচ্ছে, নুসরতের এই সন্তানের বাবা যশ। যদিও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি যশের।

নানা জল্পনার মধ্যে নুসরতের স্টোরি নতুন করে জল্পনাকে আরও উসকে দিল। ‘তুমি তোমার মতো করে ফুটে উঠবে’, এই বার্তা কি উদ্দেশ্যে দিলেন অভিনেত্রী? সময়েই সাথে সাথে ধীরে ধীরে হয়তো সবকিছু সামনে আসবে।