Monday, May 20, 2024
দেশ

সিধুকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানালেন সুব্রহ্মণ্যম স্বামী

নয়াদিল্লি: একই ফ্রেমে পাঞ্জাবের মন্ত্রী নভজ্যোত সিং সিধু ও খালিস্তানিপন্থী জঙ্গি গোপাল চাওলাকে ছবি ভাইরাল হতেই শুরু হয় বিতর্ক। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছিল সিধুর ভূমিকা নিয়ে। অকালি দলের নেত্রী তথা কেন্দ্রীয় মন্ত্রী  হরসিমরত কউর বাদলের দাবি, পাকিস্তানি এজেন্ট হয়ে গিয়েছেন সিধু। সেদেশে ভারতের চেয়ে বেশি ভালোবাসা পাচ্ছেন। ওখানকার মানুষ তাঁকে বেশি পছন্দ করছেন। এবার আরও একধাপ এগিয়ে বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী সিধুর গ্রেপ্তারির দাবি তুললেন।

সুব্রহ্মণ্যম স্বামীর দাবি, পাঞ্জাবের মন্ত্রী ও কংগ্রেস নেতা সিধুকে অবিলম্বে জাতীয় সুরক্ষা আইন অনুযায়ী গ্রেপ্তার করা উচিত। সিধুর গতিবিধি ও উদ্দ্যেশ্য নিয়েও প্রশ্ন তুলে সুব্রহ্মণ্যম স্বামী বলেন, এই ঘটনার তদন্তভার NIA-র হাতে তুলে দেওয়া উচিত। এদিকে এই ঘটনার পর সিধু সাফাই দিয়েছে তিনি নাকি গোপাল চাওলাকে চেনেন না। যা শুনে স্বামীর দাবি, তাহলে সিধু ক্ষমা চাক। এই ঘটনার নিন্দা করুক।

কর্তারপুরে করিডর উদ্বোধনের অনুষ্ঠানে যোগ দিতে পাকিস্তান যান সিধু। পাক প্রধানমন্ত্রী ইমরান খানের প্রশংসা করে, পাক সেনাপ্রধানকে ফের কোলাকুলি করে এবং মুম্বই হামলার মাস্টারমাইন্ড হাফিজ সঈদের সঙ্গী খালিস্তানি জঙ্গি গোপাল সিং চাওলার সঙ্গে ছবি তোলেন কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু। যা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে।