Thursday, May 23, 2024
দেশ

ভোটের আগে দেশজুড়ে জনপ্রিয়তার শীর্ষে ‘মোদী-শাড়ি’

সুরাট: নির্বাচনী প্রচারে বিয়ের কার্ড থেকে শুরু করে টি-শার্টে প্রধানমন্ত্রী মোদীর ছবি ছিলই। তবে এবার আরও বড় চমক নিয়ে হাজির হয়েছে বিজেপি। লোকসভা ভোটের আগে বাজারে ‘মোদী শাড়ি’ এনে প্রচারণায় নতুন মাত্রা যোগ করেছে বিজেপি। এরই মধ্যে সেই শাড়ি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। হটকেকের মতো বিক্রি হচ্ছে ‘মোদী শাড়ি’।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, মোদীর ছবি সম্বলিত প্রিন্ট করা শাড়ি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে গুজরাটের সুরাট শহরে। চার রকম ডিজাইন করা ডিজিটেল প্রিন্টের এ জন্য দোকানে ভিড় করছে নারীরা। বিশেষ ধরনের এই শাড়ির এমব্রয়ডারিতে থাকছে “NAMO AGAIN” এর ডিজাইন। থাকছে নরেন্দ্র মোদির অবয়বের ডিজাইন করা শাড়ি ও এর পাশাপাশি মোদীর সঙ্গে সিংহের তুলনামূলক চমকপ্রদ ডিজাইনের শাড়িও প্রস্তুত করা হচ্ছে।

বলা বাহুল্য, ইতিমধ্যেই সাফল্যের শিখরে এই বিশেষ মোদী-শাড়ি। তবে কেবলমাত্র শাড়ির ডিজাইন নয়, এই শাড়ির প্যাকেজিংয়েও থাকছে চমক। শাড়ির বাক্সতেও থাকছে মোদী সরকারকে ফিরিয়ে আনার শ্লোগান।

প্রসঙ্গত, “NAMO AGAIN” টিশার্ট ও কুর্তাও এর আগে প্রচুর জনপ্রিয় হয়েছিল তবে কোনও রাজনৈতিক ব্যক্তিত্বের ছবি দিয়ে শাড়ি এই প্রথমবার প্রস্তুত হচ্ছে।