Monday, May 20, 2024
রাজ্য​

দিদি, চা-ওয়ালাকে এত ভয় পান কেন: মোদী

ময়নাগুড়ি: ভোটের মুখে ঠাকুরনগর, দুর্গাপুরের পর এবার জলপাইগুড়ির ময়নাগুড়িতে জনসভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগে জলপাইগুড়ি সার্কিট বেঞ্চের উদ্বোধন করেন তিনি। যা নিয়ে রাজনৈতিক টানাপোড়েন ছিল তুঙ্গে। এদিন জনসভা থেকে রাজ্য সরকারকে তুলোধোনা করেন নরেন্দ্র মোদী। সিন্ডিকেট থেকে সারদা একে একে কোনও বিষয়েই খোঁচা মারতে ছাড়েননি প্রধানমন্ত্রী।

নিজের চা বিক্রেতা জীবন প্রসঙ্গ টেনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মোদীর সরাসরি প্রশ্ন, ‘চা-ওয়ালাকে এত ভয় কেন? এদিনের জনসভা থেকে মোদীর স্পষ্ট বার্তা, পশ্চিমবঙ্গের মানুষ বুঝে গিয়েছেন ও তাঁরা এই হিংসা সমর্থনকারী সরকারকে ভোট দেবেন না। আসন্ন নির্বাচনেও সংখ্যাগরিষ্ঠ সরকার গড়বে বিজেপি। তখন সারা রাজ্যের মানুষের মতামত নিয়েই তাঁর সরকার নীতি স্থির করবে।

রাজীব কুমারকে সিবিআই গ্রেফতার নিয়ে মুখ্যমন্ত্রীর ধর্না, চিটফান্ড দুর্নীতি নিয়ে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন নরেন্দ্র মোদী। প্রসঙ্গত, এদিন  প্রধানমন্ত্রীর জনসভায় যথেষ্ট ভিড় ছিল। যখন হেলিকপ্টারে করে তিনি আসছিলেন দেখা যায় অনেকে তাঁদের মোবাইলের টর্চ জ্বালিয়ে মোদীকে স্বাগত জানান। সেকথা নিজের বক্তব্যেও তুলে ধরেন প্রধানমন্ত্রী। ধন্যবাদ জানান সকলকে। বক্তৃতা শেষেও সকলকে স্লোগানের সঙ্গে সঙ্গে মোবাইলের টর্চ জ্বালিয়ে হাত ওপরে তুলতে বলেন তিনি।