Monday, May 20, 2024
বিনোদন

পুলওয়ামা হামলার প্রতিবাদ, পাকিস্তানে ‘টোটাল ধামাল’ রিলিজ করব না, জানালেন অজয়

মুম্বাই: ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসটা জঙ্গি হামলায় এক লহমায় হয়ে উঠেছিল রক্তাক্ত ৷ উত্তপ্ত হয়ে উঠেছিল ভূস্বর্গ ৷ পুলওয়ামায় ভয়াবহ জঙ্গি হানা কেড়ে নিয়েছে ৪২ জন তরতাজা জওয়ানের প্রাণ। এই হামলার বিরুদ্ধে সোচ্চার গোটা দেশ ৷ সমাজের বিভিন্নস্তরে উঠেছে নিন্দার ঝড়। পিছিয়ে নেই বলিউডও।

এবার পদক্ষেপ নিল ‘টোটাল ধামাল’টিমও। ইন্দর কুমার পরিচালিত ও অজয় দেবগন প্রযোজিত বলিউড সিনেমা ‘টোটাল ধামাল’ মুক্তি পেতে যাচ্ছে আগামী শুক্রবার। তবে পুলওয়ামায় ভয়াবহ জঙ্গি হামলার প্রতিবাদে পাকিস্তানে সিনেমাটি মুক্তি না দেওয়ার ঘোষণা দিয়েছেন অজয় দেবগন। সোমবার অজয় দেবগন টুইটারে লেখেন, বর্তমান পরিস্থিতি বিবেচনা করে ‘টোটাল ধামাল’ টিম পাকিস্তানে সিনেমাটি মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

হাস্যরসাত্মক এই সিনেমাটির মধ্য দিয়ে ১৭ বছর পর একসঙ্গে জুটিবদ্ধ হয়ে পর্দায় হাজির হতে যাচ্ছেন অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত। এতে আরও অভিনয় করেছেন অজয় দেবগন, বোমান ইরানি, আরসাদ ওয়ারসি, জাবেদ জাফরি ও রীতেশ দেশমুখ।

২০০৭ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ‘ধামাল’। এতে অভিনয় করেন সঞ্জয় দত্ত, রীতেশ দেশমুখ, আরসাদ ওয়ারসি, জাভেদ জাফরি। এরপর ২০১১ সালে মুক্তি পায় এর দ্বিতীয় কিস্তি ‘ডাবল ধামাল’। এতে অভিনয় করেন সঞ্জয় দত্ত, রীতেশ দেশমুখ, আরসাদ ওয়ারসি, মল্লিকা শেরাওয়াত ও কঙ্গনা রনৌত।