Monday, June 24, 2024
দেশ

নভজ্যোত সিং সিধু আপনার ‘বন্ধু’ ইমরান খানকে বোঝান: দিগ্বিজয়

নয়াদিল্লি: পুলওয়ামায় ভয়াবহ জঙ্গি হামলায় নিজের মন্তব্য জানিয়ে বিতর্কে জড়িয়েছেন পাঞ্জাবের মন্ত্রী তথা কংগ্রেস নেতা নভজ্যোত সিংহ সিধু। এবার তাঁকে খোঁচা দিয়ে প্রবীণ কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহ বললেন, সিধুর তাঁর ‘বন্ধু’ ইমরান খানকে সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বোঝানো উচিৎ।

উল্লেখ্য, পুলওয়ামায় জঙ্গি হামলার পর সিধু প্রশ্ন তুলেছিলেন, মুষ্টিমেয় কয়েকজনের জন্য কি সমগ্র একটি দেশকে দায়ী করা উচিত। সিধুর মন্তব্যকে কেন্দ্র করে বিতর্কের ঝড় ওঠে গোটা দেশ জুড়ে।

মঙ্গলবার সকালে পরপর কয়েকটি টুইট করেন দিগ্বিজয় সিং। প্রথম টুইটে পাকিস্থানের প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি লেখেন, সন্ত্রাসবাদী হাফিজ সৈয়দ ও মাসুদ আজহারকে ভারতের হাতে তুলে দিন। মজার ছলের তিনি বলেন, এরকম করলে পাকিস্তান আর্থিক ক্ষতি থেকেও বেরিয়ে আসতে পারবে, আবার আপনি শান্তির জন্য নোবেলও পেয়ে যেতে পারেন।

সিধুকেও একহাত করে নিয়ে দিগ্বিজয় বলেন, নভজ্যোত সিংহ সিধু আপনার বন্ধু ইমরান ভাইকে বোঝান। ওঁর জন্যই আপনাকে গালিগালাজের মুখোমুখি হতে হচ্ছে।

প্রসঙ্গত, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের শপথগ্রহণ অনুষ্ঠানে গিয়ে পাক সেনাপ্রধানকে আলিঙ্গন করেন সিধু। যার জেরে সিধুকে জোর বিতর্কের মধ্যে পড়তে হয়। এছাড়া মাঝে মাঝেই সিধুর গলায় ইমরান খানের ভূয়সী প্রশংসাও শোনা যায়।