Thursday, May 23, 2024
বিনোদন

বিজেপিতে মাধুরী দীক্ষিত? পুনে লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন

নয়াদিল্লি: বিজেপির হয়ে ২০১৯ লোকসভা নির্বাচনে লড়বেন মাধুরী দীক্ষিত। বিজেপি সূত্রে খবর, পুণে থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন মাধুরী। তাঁর নাম ইতিমধ্যেই বাছাই তালিকায় রাখা হয়েছে, দলীয় সভাপতি অমিত শাহ কথাও বলেছেন তাঁর সঙ্গে।

চলতি বছরের জুন মাসেই বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ দেখা করেছিলেন মাধুরীর সঙ্গে। দলেরই তরফে ‘সম্পর্ক ফর সমর্থন’ শীর্ষক প্রচারের অংশ হিসাবেই মাধুরীর সঙ্গে তখন কথা বলেন অমিত। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ, অমিত শাহ ও মাধুরীর মধ্যে বৈঠক হয়। ছিলেন মাধুরীর স্বামীও। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেইই জল্পনা শুরু হয়।

মহারাষ্ট্রের প্রবীণ এক বিজেপি নেতা জানিয়েছেন, ২০১৯ লোকসভা নির্বাচনে মাধুরী লড়তে পারেন। পুণে কেন্দ্রের দলীয় প্রার্থী হিসাবে মাধুরীর নাম তালিকাতেও রয়েছে। তাঁর কথায়, মাধুরী দীক্ষিত ২০১৯ লোকসভা নির্বাচনে যাতে প্রার্থী হন, সেটাই দেখা হচ্ছে। ২০১৪ সালের লোকসভা ভোটে বিজেপি ৩ লাখের বেশি ভোটের ব্যবধানে কংগ্রেসের হাত থেকে পুনে আসনটি ছিনিয়ে নেয়। পুণের আসনটিই তাঁর জন্য উপযুক্ত হবে। অত্যন্ত গুরুত্ব দিয়েই মাধুরীর প্রার্থী হওয়ার বিষয়টি বিবেচনা করা হচ্ছে বলে জানান তিনি।

৫১ বছরের মাধুরী আশির শেষ থেকে নব্বইয়ের মাঝামাঝি পর্যন্ত বলিউডে রাজত্ব করেন। বলিউডে চুটিয়ে কাজ করতে করতেই তিনি বিয়ে করে বিদেশ পাড়ি দেন। অনেকদিনই কাজ থেকে দূরে ছিলেন তিনি। দুই সন্তানের মা মাধুরী আবার কামব্যাক করেন মুম্বাইয়ে। শুরু করেন তাঁর সেকেন্ড ইনিংস। আর তারপরই রাজনীতিতে আসার হাতছানি।