Thursday, May 23, 2024
দেশ

মাঝ আকাশে বিপত্তি, বড়সড় দুর্ঘটনা এড়াল মোদীর উড়ান

জয়পুর: শনিবার রাজস্থানের টঙ্কাতে দলীয় সভাতে যাওয়ার পথে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জয়পুর থেকে টঙ্কাতে যাওয়ার পথে মাঝ আকাশে হেলে যায় তাঁর চপার৷ বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের পর জরুরি অবতরণ হয় চপারের। কিছুক্ষণের মধ্যেই অন্য আরেকটি চপারে চেপে সভামঞ্চে যান প্রধানমন্ত্রী।

সূত্রের খবর, টঙ্কাতে যাওয়ার জন্য জয়পুর থেকে চপারে চড়েন মোদী। তবে আচমকাই তাঁর চপার হেলে যায়। যান্ত্রিক ত্রুটির জেরে তড়িঘড়ি বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন পাইলট। কয়েক মিনিটের মধ্যেই আবারও জয়পুরে জরুরি অবতরণ হয় চপারের। তবে সুস্থ রয়েছেন প্রধানমন্ত্রী। এরপর আরেকটি চপারে রাজস্থানের টংকের উদ্দেশে যাত্রা শুরু করেন প্রধানমন্ত্রী। নির্ধারিত সময়সূচি অনুযায়ী জনসভায় যোগ দেন তিনি।

টঙ্কেরই সভা থেকেই পুলওয়ামা হামলায় কড়া বার্তা দিয়েছেন মোদী। তিনি বলেন, পুলওয়ামা হামলার বিরুদ্ধে সকলে একজোট হয়ে লড়বে সবাই। সন্ত্রাসবাদকে উপড়ে ফেলবই। ভারত ভাগের চক্রান্ত সফল হবে না। কাশ্মীরিদের স্বপ্নপূরণ করবে ভারত সরকারই।

সূত্রের খবর, চপারে যান্ত্রিক ত্রুটির ঘটনা নিছকই যান্ত্রিক ত্রুটি নাকি এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা তদন্ত করে দেখা হবে।