Monday, June 24, 2024
দেশ

২০২৯ সালে হিন্দু রাষ্ট্র হবে ভারত, যোগী আদিত্যনাথ হবেন প্রধানমন্ত্রী, ভবিষ্যদ্বাণী জ্যোতিষীর

কলকাতা ট্রিবিউন ডেস্ক: এই মুহূর্তে দেশের সবথেকে জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশের পাশাপাশি বিদেশেও তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। তবে মোদীর পরে কে হবেন দেশের প্রধানমন্ত্রী? এই প্রশ্নের উত্তরে একটি নাম সবার আগে আসে। সেটি হল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নাম। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পরে জনপ্রিয়তায় সব থেকে এগিয়ে রয়েছেন যোগী আদিত্যনাথ। সেই জল্পনাকে আরও উস্কে দিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে নিয়ে ভবিষ্যৎবাণী করলেন জ্যোতিষ আচার্য ডাঃ শিব বাহাদুর তিওয়ারি।

জ্যোতিষ আচার্য ডাঃ শিব বাহাদুর তিওয়ারি ভবিষ্যৎবাণী করেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২০২৯ সাল পর্যন্ত দেশের প্রধানমন্ত্রী থাকবেন। ২০২৯ সালের পর ভারত হিন্দু রাষ্ট্রে পরিণত হবে এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হিন্দু রাষ্ট্রের প্রথম প্রধানমন্ত্রী হবেন। শুধু তাই নয়, যোগী আদিত্যনাথের নেতৃত্বে ভারত বিশ্বগুরু হয়ে উঠবে।

উল্লেখ্য, জ্যোতিষ আচার্য ডাঃ শিব বাহাদুর তিওয়ারির ভবিষ্যৎ বাণীর সত্যি হলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মোট ১৫ বছর অর্থাৎ ২০১৪ থেকে ২০২৯ পর্যন্ত দেশের প্রধানমন্ত্রী পদে থাকবেন। আচার্য ডঃ তিওয়ারি ভবিষ্যদ্বাণী করেছেন, আগামী ৭ বছরে ভারত বিশ্বের নেতৃত্ব দিতে শুরু করবে। এদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সফল নেতৃত্বে দেশ ও রাজ্যে সনাতন সংস্কৃতির উত্থান ঘটবে। 

জ্যোতিষ আচার্য ডাঃ শিব বাহাদুর তিওয়ারি বলেন, ২০২৯ সাল পর্যন্ত নরেন্দ্র মোদীই দেশের প্রধানমন্ত্রী থাকবেন। মোদীর বিরুদ্ধে যতই বিরোধিতা থাকবে, ততই শক্তি ও শক্তি নিয়ে তিনি হিমালয় পর্বতের মতো দাঁড়াবেন। ২০২৯ সালে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রধানমন্ত্রী হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে। ২০২৯ সাল থেকে বিশ্ব মঞ্চে যোগী আদিত্যনাথের ডাঙ্কা বাজবে। কারণ যোগ, আরোহন, গ্রহ, তিথি, চলক এবং সমস্ত কারক এর শক্তিশালী যোগ তৈরি করছে। – Patrika